Sylhet Today 24 PRINT

বর্ণাঢ্য আয়োজনে শ্রীমঙ্গলে পর্যটন দিবস উদযাপন

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ২৭ সেপ্টেম্বর, ২০২২

'পর্যটন নিয়ে নতুন ভাবনা’ এই প্রতিপাদ্যকে ধারণ করে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশ্ব পর্যটন দিবস- ২০২২ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। দিবস উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চৌমুহনা চত্তর থেকে শুরু করে রেলওয়ে স্টেশনে গিয়ে শেষ হয়।

এসময় পর্যটন সেবা সংস্থার সাংগঠনিক সম্পাদক এসকে দাশ সুমনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার উপদেষ্টা পরিষদের সদস্য সুলতান মো. ইদ্রিস লেদু, ট্যুরিস্ট পুলিশ শ্রীমঙ্গল জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা, কাউন্সিলর মীর এ সালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান লিটন আহমেদ, শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার সহ-সভাপতি মো. খালেদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তাপস দাশ, অর্থ সম্পাদক শহীদুল হক প্রমূখ।

শোভাযাত্রায় অংশ নেয়, ট্যুর গাইড এন্ড ট্যুর অপারেটর কমিউনিটি অব মৌলভীবাজার, শ্রীমঙ্গল হোটেল রিসোর্ট ওনার্স এসোসিয়েশন, শ্রীমঙ্গল থানা হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতি, ট্যুরিস্ট পুলিশ শ্রীমঙ্গল জোন, মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শ্রীমঙ্গল থানা শাখার ভানুগাছ রোড সিএনজি গ্রুপ কমিটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.