Sylhet Today 24 PRINT

প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কটূক্তি’ করে পোস্ট, জৈন্তাপুর থেকে যুবক আটক

জৈন্তাপুর প্রতিনিধি |  ২৯ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কটূক্তি করে ফেসবুকে পোষ্ট করায় অভিযোগে সিলেটের জৈন্তাপুর থেকে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় জৈন্তাপুর উপজেলা চুনাহাটি মসজিদ সংলগ্ন সিলেট-তামাবিল মহাসড়কে থেকে যুবকে আটক করা হয়।

আটককৃত যুবক আব্দুল্লাহ আল মামুন জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গ্রামের ছৈলাখেল গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৮ সেপ্টেম্বর) সিলেটের জৈন্তাপুরে উপজেলা নিজপাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডের যুবক আব্দুল্লাহ আল মামুন বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কুরুচিপূর্ণ, মানহানিকর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে। পোষ্টের তারপর থেকে উপজেলার আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়।

পরে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় জৈন্তাপুর উপজেলা চুনাহাটি মসজিদ সংলগ্ন সিলেট-তামাবিল মহাসড়কে কটূক্তিকারী যুবক আব্দুল্লাহ আল মামুনকে দেখা মিলে। এ সময় জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা নেহাল পালসহ সঙ্গীয় ছাত্রলীগ নেতারা তাকে ধরে ফেলে। তাৎক্ষনিক ভাবে কটুক্তিকারী আব্দুল্লাহ আল মামুনকে জৈন্তাপুর মডেল থানায় হস্তান্তর করে।

এ বিষয়ে নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. লিয়াকত আলী বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) কাজী শাহেদুল ইসলাম জানান, ছাত্রলীগ নেতারা কটূক্তিকারীকে আটক করে থানায় হস্তান্তর করেছে। কটূক্তিকারী আব্দুল্লাহ আল মামুন থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.