Sylhet Today 24 PRINT

আ.লীগের সংঘর্ষে নয়, আরমানের মৃত্যু ‘স্ট্রোকে’

সুনামগঞ্জ প্রতিনিধি |  ১৫ নভেম্বর, ২০২২

সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে ঢিলের আঘাতে আহত হয়ে আজমল হোসেন চৌধুরী আরমান (৩৫) নামের এক ব্যক্তি মারা যান বলে জানা যায়। তবে আরমান সংঘর্ষের ঘটনায় মারা যাননি বলে দাবি করেছে তার পরিবার।

তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষও।

আরমানের বোন জামাই দুলাল চৌধুরী বলেন, আজ (সোমবার) সকালে সে বাড়ি থেকে বের হওয়ার কিছুক্ষণ পর আমাকে কল দিয়ে জানান তার বুকে ব্যাথা করছে শরীর খারাপ লাগছে। পরে আমি হাসপাতাল এলাকা থেকে তাকে বাসায় নিয়ে আসি, তার অবস্থা আরও খারাপ হলে তাকে আমরা হাসপাতালে নিয়ে যাই এবং সেখানেই তিনি মারা যান৷

ঢিলের আঘাতে মৃত্যুর বিষয়ে তিনি বলেন, তার শরীরে আমরা কোন আঘাতের চিহ্ন পাইনি, এছাড়া লাশ বাসায় আনার পর গোসল করানো সময় নিজে দেখেছি কোন চিহ্ন পায়নি।

নিহতের ভাগ্নে রুম্মান সরদার বলেন, উনি দুবাই প্রবাসী ছিলেন। কিছুদিন আগে বিয়ের কাবিন হয়েছিলো কিন্তু কনে ঘরে তুলেননি এখনও। তার মধ্যেই এসব হয়ে গেলো।

রুম্মান বলেন, সকালে ভালোই ছিলেন কিন্তু হঠাৎ উনার বুকে ব্যাথা শুরু হলে পরিবারের লোকজনরা উনাকে হাসপাতালে নিয়ে যায় এবং সেখানেই মারা যান।

দিরাই থানার ওসি সাইফুল ইসলাম বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের জানিয়েছে এটি স্বাভাবিক মৃত্যু ছিল। আর উনার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না।

মেডিকেল অফিসার ডা. মনি রাণী বলেন, উনাকে উনার পরিবারের লোকজন নিয়ে আসেন এবং হাসপাতালেই মৃত্যু হয়। তিনি স্ট্রোক করেছিলেন আমাদের ধারণা। পরিবারের লোকজনও কোন অভিযোগ করেননি এবং আমরা কোন আঘাতের চিহ্ন পাইনি।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. এহসান শাহ বলেন, দিরাইয়ে যে ঘটনা হয়েছে সেটি ও আজমল চৌধুরী আরমানের মৃত্যু দুটো ভিন্ন ঘটনা। উনার স্বাভাবিক মৃত্যু হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.