Sylhet Today 24 PRINT

জগন্নাথপুরে আট বছর পর কমিটি, পুরোনোরাই নেতৃত্ব

জগন্নাথপুর প্রতিনিধি  |  ১৬ নভেম্বর, ২০২২

দীর্ঘ আট বছর পর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ বুধবার( ১৬ নবেম্বর)। এ সম্মেলনে এবারও সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু মনোনীত হয়েছে।

এবারের সম্মেলনে নতুন নেতৃত্বের আভাস দিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী লবিংয়ে থাকলেও শেষমেষ পুরোনোরাই নেতৃত্বেও স্থান পেলেন। তবে তৃণমূলের নেতাকর্মীদের প্রত্যাশা ছিল কমিটিতে পরিবর্তনের।

সম্মেলন শেষে সন্ধ্যায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে জেলা কমিটি উপজেলা কমিটির নাম ঘোষণা করেন।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন জানান, আকমল হোসেনকে সভাপতি ও রেজাউল করিম কে সাধারণ সম্পাদক চুড়ান্ত করা হয়েছে। এছাড়াও সহ সভাপতি পদে মিজানুর রশীদ ভূঁইয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবুল হাসানকে মনোনীত করা হয়েছে।

এদিকে প্রথম অধিবেশের পর বিকেলে আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে দ্বিতীয় অধিবেশন শুরু হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত হয়নি। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে খাওয়া-দাওয়া শেষে সেখান থেকে কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দ কমিটি ঘোষনা না দিয়ে জগন্নাথপুর ত্যাগ করেন। তবে ওই সময় পুরোরো কমিটিই নেতৃত্বে থাকছেন বলে গুণজন শুরু হয়।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২১ ডিসেম্বর জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সন্মেলনে আকমল হোসেন সভাপতি ও রেজাউল করিম সাধারণ সম্পাদক মনোনীত হন। এরপর মেয়াদপূর্তিতে একধিকবার সন্মেলনের দিনক্ষণ ঠিক হলেও দলীয় কোন্দলসহ নানা করণে সন্মেলন আর হয়নি। ৯ নভেম্বর রাতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ১৬ নভেম্বর জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সন্মেলনের দিন ঠিক করে উপজেলা আওয়ামী লীগ কে প্রস্তুতি নিতে নির্দেশ দেন। সস্মেলন কে ঘিরে দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দেয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.