Sylhet Today 24 PRINT

ভুয়া ডাক্তারের ভুল চিকিৎসায় গাভী মৃত্যুর অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি |  ২২ নভেম্বর, ২০২২

সিলেটের বিশ্বনাথে সনদ বিহীন ভুয়া ডাক্তারের ভুল চিকিৎসায় লাখ টাকা মূল্যের একটি গাভী মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল সোমবার পৌর শহরের রজকপুর গ্রামের আতাহার আলীর পুত্র আতিকুল ইসলাম (৩০) এর বাড়িতে এঘটনাটি ঘটে।

পশু চিকিৎসক এম এম মনিরুজ্জান আতিকুল ইসলামের বাড়িতে গিয়ে ভুল চিকিৎসা করলে তার গাভীটি মারা যায় বলে অভিযোগ করেন গাভীর মালিক। ওই ডাক্তার টাঙ্গাইল মদন থানার ধুলেরচর গ্রামের বদিউজ্জামানের পুত্র। সে দীর্ঘদিন ধরে জানাইয়া রোডের আশরাফ আলীর বাসায় বসবাস করে আসছে।

খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ওই চিকিৎসককে ৩০ হাজার জরিমানা করেছেন ইউএনও নুসরাত জাহান। কিন্তু শেষ সম্বল হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন আতিকুল ইসলাম।

আতিকুল ইসলাম জানায়, তার একমাত্র সম্বল এই গাভীটির মূল্য প্রায় লাখ টাকা হবে। তার দাবি ডাক্তারের ভুল চিকিৎসায় গাভীটির মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে উপজেলা প্রাণিসম্পদ অফিসার (ভারপ্রাপ্ত) শামীমা সুলতানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সনদ বিহীন ভুয়া ডাক্তারের ভুল চিকিৎসায় দিনমজুরের গাভীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহানকে সাথে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ওই ভুয়া ডাক্তারকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন।

জানতে চাইলে ভুয়া ডাক্তার এম এম মনিরুজ্জামান বলেন, আমার সনদ নেই বলেইতো তাকে জরিমানা দিতে হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.