Sylhet Today 24 PRINT

রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কমিটির চেয়ারম্যান নাসির খান

নিজস্ব প্রতিবেদক |  ২২ নভেম্বর, ২০২২

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নবগঠিত কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

দায়িত্ব গ্রহণ করে অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, রেড ক্রিসেন্ট মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে, বিশেষ করে যুব রেডক্রিসেন্ট সব সময় মানুষের সাথে সম্পৃক্ত থেকে কল্যাণমূলক কাজ করে। করোনাকালে মানুষের মধ্যে খাদ্য, পানি বিতরণ, পরবর্তীতে করোনা প্রতিষেধক ভ্যাকসিন প্রয়োগে তাদের কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, সোসাইটির কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মোস্তাক আহমদ পলাশ, সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ, মো. মজির উদ্দিন, এ জেড রওশন জেবিন রোবা, আজীবন সদস্য আব্দুর রকিব বাবলু, সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, এডভোকেট নাছির উদ্দিন, ফরহাদ হোসেন, আহমদ হোসেন খান, মিজানুর রহমান, প্রোগ্রাম কো-ডিনেটর নাজিম খান ও যুব সেচ্ছাসেবীবৃন্দ।

এ সময় নবনিযুক্ত চেয়ারম্যানকে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট, মাতৃমঙ্গল হাসপাতাল, রেডক্রিসেন্ট নার্সিং কলেজ, মুজিব জাহান রেডক্রিসেন্ট রক্তসেবা কেন্দ্র ও যুব রেড ক্রিসেন্ট এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরবর্তীতে নবনিযুক্ত চেয়ারম্যান পলাশ গুণকে যুব প্রধান, চৌধুরী লাবিব ইয়াসিরকে উপ-যুব প্রধান-১ এবং বদরুল আজাদ শুভকে উপ-যুব প্রধান-২ করে গঠিত ২০২২-২০২৪ সেশনের যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট কমিটির নাম ঘোষণা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.