Sylhet Today 24 PRINT

বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ককে সিসিককের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক |  ২২ নভেম্বর, ২০২২

বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) বিধায়ক রায় চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে সিলেট সিটি কর্পোরেশন।

মঙ্গলবার (২২ নভেম্বর ২০২২) সন্ধ্যায় নগরের একটি হোটেলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সিসিকের বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী বক্তব্য রাখেন। ৭ নভেম্বর জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে বিধায়ক রায় চৌধুরীকে নৌ পরিবহন মন্ত্রনায়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিসিকের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর রেজাউল হাসান লোদী, কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, কাউন্সিলর রাশেদ আহমদ, কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদ, কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, সংরক্ষিত কাউন্সিলর সালমা সুলতানা, সংরক্ষিত কাউন্সিলর নাজনীন আক্তার কণা, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, প্রধান রাজস্ব কর্মকর্তা মো. মতিউর রহমান খান, নির্বাহী প্রকৌশলী রুহুল আলম ও প্রধান এসেসর মো. আব্দুল বাছিত।

এর আগে বিকেলে নগর ভবনে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব গ্রহণ করেন মোহাম্মদ বদরুল হক। ৭ নভেম্বর জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে মোহাম্মদ বদরুল হককে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাঠ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব থেকে বদলি করে সিসিকের প্রধান নির্বাহী হিসেবে নিয়োগ দেয়া হয়।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.