Sylhet Today 24 PRINT

মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক আটক

মাধবপুর প্রতিনিধি |  ২৫ নভেম্বর, ২০২২

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বড়জালা সীমান্ত দিয়ে অনুপ্রবেশের অভিযোগে অরুন সরকার (৩১) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে পুলিশ। অরুণ মাধবপুরের মাদক ব্যবসায়ীদের সঙ্গে দেখা করতে এসছিলেন বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত সোয়া ১০টায় পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। অরুন ভারতের পশ্চিম ত্রিপুরা জেলার বিজয়নগর উপজেলার সুনীল সরকারের ছেলে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, অরুন সরকার প্রায়ই অবৈধভাবে বাংলাদেশে আসতেন বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকেলেও তিনি বড়জালা সীমান্তে কাটাতারের বেড়া পেরিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে কাশিমনগর পুলিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, অরুনের বিরুদ্ধে বাংলাদেশ কন্ট্রোল অব এন্ট্রি আইন, ১৯৫২ এর ৪ ধারায় মাধবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।

এ মামলার বাদী মাধবপুরের কাশিনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মোঃ ইসমাইল হোসেন জানিয়েছেন, বাংলাদেশের মাদক ব্যবসায়ীদের সঙ্গে অরুনের যোগাযোগ। বৃহস্পতিবারও তিনি মাদক ব্যবসায়ীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.