Sylhet Today 24 PRINT

সিলেটে সাংবাদিকদের সাথে স্বর্ণ ব্যবসায়ীদের অসদাচরণ

নিজস্ব প্রতিবেদক |  ২৮ নভেম্বর, ২০২২

স্বর্ণ ব্যবসায়ীদের অসদাচরণের শিকার হয়েছেন সিলেটে কর্তব্যরত সাংবাদিকরা। সোমবার (২৮ নভেম্বর) দুপুর ১টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেটে এমন ঘটনা ঘটে।

জানা যায়, আজ দুপুর ১২টার দিকে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেটে চোরকে সাথে নিয়ে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধারে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ মার্কেটের ভেনাস জুয়েলার্সে তল্লাশি করে। এ ঘটনায় সিলেটে কর্মরত সাংবাদিকরা সংবাদ সংগ্রহ করতে গেলে মার্কেটের ব্যবসায়ীরা বাধা দেন।

পরে সাংবাদিক ব্যবসায়ীদের কথাকাটাকাটির এক পর্যায়ে ব্যবসায়ীরা সাংবাদিকদের অসৌজন্যমূলক আচরণ করে। এছাড়া ক্যামেরা, মোবাইল ও সাংবাদিকদের সাথে থাকা ডিভাইসগুলো ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালান। একইসাথে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ব্যবসায়ীরা। এর পর সাংবাদিকদের ধাওয়া দিয়ে মার্কেট থেকে বের করে দেন তারা।

এদিকে সাংবাদিকদের সাথে অসদাচরণ ও মার্কেট থেকে সাংবাদিকদের বের করে দেওয়ার প্রতিবাদে সিলেটে কর্মরত সাংবাদিকরা সড়কে অবস্থান নেন। পরে পুলিশের আশ্বাসে সড়ক ছাড়েন সাংবাদিকরা।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মোহাম্মদ মাহমুদ বলেন, চোরাই স্বর্ণ উদ্ধারে অভিযান চলাকালে ব্যবসায়ীদের সঙ্গে সাংবাদিকদের ভুল বুঝাবুঝি হয়েছে। বিষয়টি মিটমাট করে দেওয়ার চেষ্টা চলছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.