Sylhet Today 24 PRINT

যাদুকাটা রিভারভিউ হবে বিনোদন কেন্দ্র

তাহিরপুর প্রতিনিধি  |  ০৩ ডিসেম্বর, ২০২২

যাদুকাটা রিভার ভিউয়ের ভিত্তিপ্রস্তর স্থাপনের করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন।

শনিবার বিকেলে চারটায় জেলার তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়ন পরিষদ সংলগ্ন নদীর পাড়ে প্রধান অতিথি হিসেবে তিনি ভিত্তি প্রস্তর স্থাপনের করেন। বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসাইনের নিজস্ব অর্থায়ন এই কাজ হবে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা, উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি, বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসাইন, উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মোরাদ, বালিজুড়ী প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তোজাম্মিল হক নাসরুম,উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া,দপ্তর সম্পাদক রুকন উদ্দিন, ইউপি সদস্য মোঃ খলিলুর রহমান, জুতিস পাল,ইসমাইল মিয়া, আজিজ মিয়া, আলী নেওয়াজ, ওয়াহিদ আহমেদ,ইকবাল হোসেন, পারুল আক্তার, রুহেনা বেগম, মাহমুদা বেগম, যবলীগ নেতা জাকেরীনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন বলেন,বিনোদনের কোন বিকল্প নেই প্রতিটি মানুষের বিনোদন প্রয়োজন। কিন্তু এই এলাকায় কোনো বিনোদন কেন্দ্র নেই। নদীর পাড়ে যাদুকাটা রিভার ভিউ সম্পন্ন হলে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে। এলাকার সকল বয়সের মানুষের জন্য বিনোদনের প্রধান মাধ্যম হবে। নদীর পাড়ের প্রাকৃতিক পরিবেশ আর সময় কাটানোর জন্য ভাল যায়গা আর বিনোদনের উপযুক্ত স্থান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.