Sylhet Today 24 PRINT

সিলেটে জুতার গুদামে আগুনে পুড়েছে ৮ লাখ টাকার মালামাল

নিজস্ব প্রতিবেদক: |  ২৮ জানুয়ারী, ২০২৩

ছবি: সংগৃহীত

সিলেট নগরের আখালিয়া এলাকায় জুতার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে আখালিয়া নতুন বাজার শান্তিবাগ আবাসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ওই গুদামের মালিক মো. হাকিম মিয়া। তার দাবি, গুদামে থাকা প্রায় আট লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রাত ১০টার দিকে হঠাৎ হাকিম মিয়ার জুতার গুদামে আগুন দেখতে পাওয়া যায়। মুহূর্তেই আগুন পুরো গুদামে ছড়িয়ে পড়তে থাকে। খবর পেয়ে কিছু সময়ের মধ্যেই ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. বেলাল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করলেও পানিস্বল্পতা ও পানি সরবরাহের জায়গা না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বিলম্ব হয়েছে। এ ঘটনায় ওই গুদামের প্রায় আট লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে মালিক দাবি করছেন। তবে ফায়ার সার্ভিসের তৎপরতায় ওই গুদামের প্রায় ২০ লাখ টাকার মালামাল রক্ষা করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.