Sylhet Today 24 PRINT

সিলেট-জকিগঞ্জ সড়কে আগামীকাল থেকে পরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক |  ২৯ জানুয়ারী, ২০২৩

সিলেট-জকিগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলার প্রতিবাদে আগামিকাল সোমবার থেকে পরিবহন ধর্মঘট চলবে। সোমবার (৩০ জানুয়ারি) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ঘোষণা দিয়েছেন পরিবহন শ্রমিকরা।

শনিবার (২৮ জানুয়ারি) রাতে জেলা সড়ক পরিবহন মালিক সমিতি ও সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যৌথ সভায় এ সিদ্ধান্ত হয়। সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ময়নুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল মুহিমের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ সূত্রে জানা গেছে, সিলেট-জকিগঞ্জ সড়কে বিআরটিসির চারটির বেশি বাস চলাচল না করা, প্রতিটি বাস আসা যাওয়া বাবদ একটি করে মোট চারটি ট্রিপ দেওয়ার দাবি জানিয়ে ১১ জানুয়ারি এবং ২৩ জানুয়ারি সরকারের সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি দেওয়া হয়। কিন্তু সেই দাবি মানা হয়নি। এর মধ্যে গত কয়েক দিন ধরে বিআরটিসির গাড়িগুলো ‘নিয়ম নীতি না মেনে’ চলছে।

তাই সোমবার (৩০ জানুয়ারি) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য সিলেট-জকিগঞ্জ রুটে ধর্মঘটের পাক দিয়েছেন পরিবহন শ্রমিকরা। এতেও সমাধান না হলে সিলেট জেলা পর্যায়ে কঠোর কর্মসূচি পালন করা হবে।

সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ময়নুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মুহিম, সহসাধারণ সম্পাদক মবু মিয়া ও কোষাধ্যক্ষ আব্দুস শহিদ, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সহসাধারণ সম্পাদক মো. হিরন মিয়া, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন জুনু, অর্থ সম্পাদক আমিনুজ্জামান জোয়াহির ও দপ্তর সম্পাদক আব্দুর রকিব প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.