Sylhet Today 24 PRINT

শান্তি সমাবেশ সফলের লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের প্রস্তুতি সভা

সিলেটটুডে ডেস্ক |  ০২ ফেব্রুয়ারী, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে ৪ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৩ ঘটিকায় চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে সিলেট মহানগর আওয়ামী লীগের প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে এবং সন্ধ্যা ৬ ঘটিকায় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ ও সম্পাদকমণ্ডলী সদস্যবৃন্দের সাথে তালতলাস্থ গুলশান সেন্টারে মহানগর আওয়ামী লীগের এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের পরিচালনায় প্রস্তুতি সভায় শান্তি সমাবেশ সফল করার জন্য বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে স্ব স্ব ওয়ার্ড থেকে মিছিল সহকারে সমাবেশে অংশগ্রহণের নির্দেশনা প্রদান করা হয়। তাছাড়া দলীয় শৃঙ্খলা বজায় রাখার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা ব্যতিত সিটি কর্পোরেশন নির্বাচনের প্রার্থীতা নিয়ে কোনো বিভ্রান্তিতে কর্ণপাত না করা এবং নিজেদেরকে জড়িত না করার জন্য আহবান জানানো হয়। নেতৃবৃন্দ বলেন, দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাস রুখে দিতে আওয়ামী লীগ রাজপথে থাকবে। কোনোভাবেই তাদেরকে সাধারণ মানুষের জানমালের ক্ষতি করার সুযোগ দেওয়া হবে না।বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাস প্রতিহত করে এবং জনগণের সমর্থন নিয়েই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে ও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ এবং ঐক্যবদ্ধভাবেই এগিয়ে যাবে, ইনশাআল্লাহ।

এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মফুর আলী ,আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেড এম কয়েছ গাজী, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর,  যুগ্ম সাধারণ সম্পাদক এটি.এম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ,  সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ , ডাঃ আরমান আহমদ শিপলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।

ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ মুফতি আব্দুল খাবির, গৌসুল আলম, আব্দুর রব হাজারি, ফয়েজ খান পিয়ারা, জুনু মিয়া, আব্দুল হামিদ, মুহিবুর রহমান ছাবু, হাজী মোঃ ছিদ্দেক আলী, কামাল আহমদ, জালাল উদ্দিন শাবুল, সালউদ্দিন বক্স সালাই, রোকন আহমদ, ফখরুল হাসান,   আক্তার হোসেন, সাজোয়ান আহমদ, দিলোয়ার হোসেন রাজা, ইসমাইল মাহমুদ সুজন, ফয়সল আক্তার ছোবহানী, আনসার আহমদ কয়েছ, আব্দুস সালাম সাহেদ, মোঃ ছয়েফ খাঁন, সৈয়দ আনোয়ারুস সাদাত, তাজ উদ্দিন লিটন, সোয়েব বাসিত, এম.এ খান শাহীন, মোঃ কুতুবউদ্দিন, জাহিদুল হোসেন মাসুদ, জায়েদ আহমেদ খাঁন সায়েক, নজরুল ইসলাম নজু, এডভোকেট মোস্তফা দিলোয়ার আজহার, শেখ সুরুজ আলম, মোঃ বদরুল ইসলাম বদরু, মানিক মিয়া, চন্দন রায়, এডভোকেট বিজয় কুমার দেব বুলু, আহমেদ হান্নান, সফিকুল ইসলাম আলকাছ, রুমেল আহমদ রুমিন, বদরুল হোসেন লিটন, মইনুল ইসলাম মঈন, ফজলে রাব্বি মাসুম, শেখ সোহেল আহমদ কবির, জাবেদ আহমদ, সেলিম আহমদ সেমিম, বদরুল ইসলাম, গোলজার আহমদ জগলু, আব্দুল জলিল লেবু, আনোয়ার হোসেন আনার প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.