Sylhet Today 24 PRINT

তাহিরপুরে সংঘর্ষে আহত ৩০

তাহিরপুর প্রতিনিধি  |  ০৪ ফেব্রুয়ারী, ২০২৩

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দু'পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৩০জন আহত হয়েছে। তাদের মধ্যে তিন জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অন্যান্যদের মধ্যে ১০ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শনিবার সকালে পূর্ব বিরোধের জের ধরে উপজেলা বাদাঘাট ইউনিয়নের ইউনুছপুর ও দক্ষিণ বড়দল ইউনিয়নের কুকুর কান্দি গ্রামের মধ্যে সংঘর্ষ হয়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়,মোমিন মেম্বারের বোরো জমি আছে ইউনুছপুর গ্রামের হিরা মিয়া পাঠানের বাড়ির পাশে। সেই জমিতে সকালে দক্ষিণ বড়দল ইউনিয়ন কুকুর কান্দি গ্রামের আব্দুছ ছালাম ছেলে শাকিল মিয়া সহ কয়েকজন জমিতে আগাছা পরিষ্কার করতে গেলে বাদাঘাট ইউনিয়নের ইউনুছপুর গ্রামের
দূর্জয় মিয়া(১৭) সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুপক্ষের লোকজন দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এতে বাদাঘাট ইউনিয়নের ইউনুছপুর গ্রামের বাসিন্দা সাজিদ মিয়া(৫০), আতিক মিয়া(৩৫), দূর্জয় মিয়া(১৭), পারবেজ পাটান(২৩), মনির মিয়া(৩৩)সহ ১৫ জন।

অপর পক্ষের আহতরা হলেন- দক্ষিণ বড়দল ইউনিয়ন কুকুর কান্দি গ্রামের জোসনা বেগম(৪০), সাকিল মিয়া(২৭), ফারুক মিয়া(৫০), মনির মিয়া(২২), তৌফিক মিয়া(৩৪), আব্দুছ ছালাম(৬৫), ছুরত বানু (৭০) সহ ১৫ জন আহত হয়। তাদের মধ্যে গুরুত্ব আহত সাজিদ মিয়া, জোসনা বেগম, ফারুক মিয়ার অবস্থা অবনতি হলে সুনামগঞ্জ রেফার্ড করা হয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.