Sylhet Today 24 PRINT

সিলেট বইমেলার উদ্বোধন রোববার

সিলেটটুডে ডেস্ক |  ০৪ ফেব্রুয়ারী, ২০২৩

সিলেট নগরের চৌহাট্টা এলাকার কেন্দ্রীয় শহীদ মিনারে রোববার থেকে ১১দিনব্যাপী সিলেট বইমেলা শুরু হবে। বেলা চারটায় মেলার উদ্বোধন করবেন সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

প্রথম আলো বন্ধুসভা সিলেটের উদ্যোগে আয়োজিত এ মেলার সহযোগিতায় রয়েছে সিলেট সিটি করপোরেশন।

আয়োজকেরা জানিয়েছেন, এবার অষ্টমবারের মতো সিলেট বইমেলার আয়োজন করা হয়েছে। মেলা উৎসর্গ করা হয়েছে প্রয়াত কবি ফজলুল হক ও নাট্যব্যক্তিত্ব মিসফাক আহমদ চৌধুরীকে। মেলায় ঢাকা ও সিলেটের ২০টি প্রকাশনাসংস্থা অংশ নেবে। আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত মেলা চলবে।

একই সূত্র জানিয়েছে, মেলায় অংশগ্রহণকারী প্রকাশনাসংস্থাগুলো হচ্ছে প্রথমা, কথাপ্রকাশ, অন্বেষা প্রকাশন, উৎস প্রকাশন, অ্যাডর্ন পাবলিকেশন, বাবুই, নাগরী, বাসিয়া প্রকাশনী, ঘাস প্রকাশন, পান্ডুলিপি প্রকাশন, পাপড়ি, অভ্র প্রকাশন, বুনন প্রকাশন, মাছরাঙা প্রকাশন, জসিম বুক হাউস, স্বপ্ন ’৭১, নগর, নোভা বুকস অ্যান্ড পাবলিশার্স, গাঙুড় প্রকাশন এবং শব্দকথা প্রকাশন।
প্রথম আলো বন্ধুসভা সিলেটের সভাপতি অন্তর শ্যাম ও সাধারণ সম্পাদক ইয়াহিয়া হোসেন জানান, প্রতিদিন বেলা দুইটা থেকে রাত নয়টা পর্যন্ত মেলা চলবে। আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, নতুন বইয়ের মোড়ক উন্মোচন, লেখক আড্ডাসহ নানা কর্মসূচি মেলায় থাকবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.