Sylhet Today 24 PRINT

তাহিরপুরে দুই ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

তাহিরপুর প্রতিনিধি: |  ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন ও উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক মিয়াকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে বাদাঘাট বাজার বণিক সমিতির পক্ষ থেকে এই সংবর্ধনা দেওয়া হয়। পরে নির্বাচিত হওয়ার বর্ষপূর্তি উদযাপন করা হয়।

মধ্য বাজারে আয়োজিত অনুষ্ঠানে বাদাঘাট বাজার বনিক সমিতির সভাপতি সেলিম হায়দারের সভাপতিত্বে ও রফিকুল ইসলাম মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন- ডা. সোলেমান, হামিদ সিকদার, নুরুল হক মাষ্টার, বীর মুক্তিযুদ্ধা হাজী আবু বক্কর, আব্দুস শাহিদ, রহিম উদ্দিন হাজী, মোশাহিদ তালুকদার, ব্যবসায়ী শাহ আলম, আবুল হোসেন, ঝুমুর তালুকদার, সারোয়ার ইবনে গিয়াস, রাকাব উদ্দিন, সোহাগ আহমেদ প্রমুখ।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তাগণ সংবর্ধিত দুই অতিথিকে এলাকার উন্নয়নে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, নির্বাচিত হবার এক বছরের মধ্যে এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামী দিনগুলোতে আরও উন্নয়নের জন্য কাজ হবে আশা করছি। বাদাঘাট বাজার উপজেলায় বৃহত্তর বাজার, এই বাজারে বিভিন্ন এলাকা থেকে নারী পুরুষের আগমন ঘটে। বাজারে সড়ক, স্যানিটেশন, নিরাপত্তাসহ উন্নয়নের জন্য গুরুত্ব সহকারে কাজ করার দাবি জানানো হয়।’

গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত দুই চেয়ারম্যান নিজাম উদ্দিন ও মাসুক মিয়া বলেন, ‘বাজার ও এলাকার বাসিন্দাদের উন্নয়ন এবং সমস্যা সমাধানে এক সাথে কাজ করবো আমরা।’ তারা ভেদাভেদ ভুলে উন্নয়নের স্বার্থে সকলকে পাশে থাকার আহ্বান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.