Sylhet Today 24 PRINT

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কারিগরি শিক্ষার বিকল্প নেই: রিহান উদ্দিন

সিলেটটুডে ডেস্ক |  ১৭ মার্চ, ২০২৩

সিলেটের বেসরকারি পলিটেকনিক ইন্সটিটিউট হেডওয়ে ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের নবীনবরণ ও অভিভাবক দিবস অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ১০টায় জিন্দাবাজারস্থ গ্যালারিয়া শপিং কমপ্লেক্সের ৮ম তলায় ক্যাম্পাসের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের গভর্নিং বোর্ডের সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বিজিত চৌধুরীর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি শিক্ষা অধিদপ্তর বৃহত্তর সিলেট অঞ্চলের পরিচালক মোহাম্মদ রিহান উদ্দিন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো. সুমন মিয়া।

ইলেকট্রিক্যাল টেকনোলজির ইন্সট্রাক্টর অনিকা রায়ের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য দেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ আবুল হাশেম।

অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ রিহান উদ্দিন বলেন, হেডওয়ে ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট সিলেটের একটি স্বনামধন্য বেসরকারি পলিটেকনিক ইন্সটিটিউট যেটি ২০১২ সাল থেকে সিভিল, ইলেক্ট্রিক্যাল, কম্পিউটার, আর্কিটেকচার ও টেক্সটাইল এই পাঁচটি টেকনোলজিতে ৪ বছর মেয়াদি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এই প্রতিষ্ঠানের অনেক শিক্ষার্থী দেশে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে ও বিদেশে সফলতার সঙ্গে কাজ করছে। হেডওয়ে ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট রূপকল্প ২০৪১ বাস্তবায়নে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দক্ষ জনশক্তি তৈরিতে বদ্ধ পরিকর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.