Sylhet Today 24 PRINT

ব্রাহ্মণগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

সিলেটটুডে ডেস্ক |  ১৮ মার্চ, ২০২৩

সিলেটের বিয়ানীবাজারের ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে বিদ্যালয়ের শেখ রাসেল হলে অনুষ্ঠিত কর্মসূচির মধ্যে ছিল কেক কাটা, শিশু উৎসব, আলোচনা সভা ও বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা আবৃত্তি।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন সহকারী শিক্ষক রেবেকা সুলতানা, সহকারী শিক্ষক নুরুন নাহার লিপি, সহকারী শিক্ষক আয়শা বেগম, সহকারী শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান, শিপলু আহমদ, জাহেদ আহমদ প্রমুখ।

বঙ্গবন্ধুর দীর্ঘ মুক্তির সংগ্রামের নেতৃত্ব-সাফল্যের কথা ওঠে আসে বক্তাদের বক্তব্যে। শিশুদের প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা এবং শিশুদের কল্যাণে বঙ্গবন্ধুর নেওয়া উদ্যোগের কথা এ সময় স্মরণ করা হয়।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা আবৃত্তিতে অংশ নেওয়া শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়, এবং এরপর শিশুদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.