Sylhet Today 24 PRINT

তাহিরপুরে ইজিবাইক সমবায় সমিতির নির্বাচনে সভাপতি হুমায়ুন, সম্পাদক ইয়াছিন

তাহিরপুর প্রতিনিধি |  ২২ মার্চ, ২০২৩

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নের ইজিবাইক সমবায় সমিতির নির্বাচনে শেখ হুমায়ুন কবির সভাপতি, মো ইয়াছিন মিয়া সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে রুহুল আমিন বিজয়ী হয়েছেন।

বুধবার (২২ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত ইজিবাইক সমবায় সমিতির কার্যালয়ে নির্বাচনে তিনটি পদে ভোট গ্রহণ সম্পন্ন হয়। পরে গণনার শেষে সমবায় কর্মকর্তা আশীষ আর্চাজি ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক পদসহ ৯টি পদ রয়েছে। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৬ জন প্রার্থী। নির্বাচনে মোট ১২০ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। নির্বাচনে সভাপতি পদে শেখ হুমায়ুন কবির (মোটরসাইকেল) মার্কায় ৫৭ ভোট পেয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল বাছিত (চেয়ার মার্কা) ৪৬ ভোট পেয়েছেন, সাধারণ সম্পাদক পদে মো. ইয়াছিন মিয়া (মোরগ মার্কা) ৬১ভোট পেয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মামুন রশিদ (মাছ মার্কা) ৪১ ভোট পেয়েছেন এবং কোষাধ্যক্ষ পদে বদরুল আমিন (তালা চাবি মার্কা) ৪৮ ভোট পেয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রুহুল আমিন (প্রজাপতি মার্কা) ৫৪ ভোট পেয়েছেন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন বিআরডিভি (বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড) ফিল্ড অফিস মোহাম্মদ আব্দুল মোনায়েম ও উপজেলা সমবায় কার্যালয়ের মোহাম্মদ মাসুদ মিয়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.