Sylhet Today 24 PRINT

ট্রাক উঠতেই ভেঙে পড়ল সেতু

জগন্নাথপুর প্রতিনিধি |  ২৪ মার্চ, ২০২৩

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় একটি মালবাহী ট্রাকের ভারে একটি সেতু ভেঙে পড়েছে। ফলে সেতু দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

বৃহস্পতিবার বিকালে সেতু ভাঙার পরের দিন শুক্রবার (২৪ মার্চ) বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলীসহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্র জানায়, উপজেলার ভবেরবাজার থেকে পাটলী সড়কের ইসাকপুর এলাকায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১৯৯২ সালে একটি সেতু নির্মাণ করা হয়। ২০১৮ সালে সেতুটি ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়।

এলাকাবাসীর অভিযোগ সেতুটি কাগজেপত্রে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হলেও সেতু দিয়ে যান চলাচল অব্যাহত ছিল। বৃহস্পতিবার বিকেলে সেতু দিয়ে মালবাহী রড ও কাঠ নিয়ে একটি ট্রাক পাটলী থেকে ভবেরবাজার আসার পথে। ট্রাক সেতুতে উঠলে সেতুটি ভেঙে পড়ে। এসময় ৫ জন আহত হন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

খবর পেয়ে শুক্রবার বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী মাহবুব হোসেন, উপজেলা প্রকৌশলী সোহরাব হাসান, ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলজিইডির উপজেলা প্রকৌশলী সোহরাব হাসান জানান, ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধের ঘোষণা করা হলেও সেতু দিয়ে ভারী যান চলাচল করায় সেতুটি ভেঙে পড়েছে। ওই জায়গায় নতুন সেতু নির্মাণের উদ্যোগ নেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.