Sylhet Today 24 PRINT

জগন্নাথপুরে মাতৃবন্দনা যুব সংঘের কমিটি গঠন

জগন্নাথপুর প্রতিনিধি |  ২৬ মার্চ, ২০২৩

সুনামগঞ্জের জগন্নাথপুরে সনাতন ধর্মাবলম্বী যুব সমাজের উদ্যোগে দুর্গাপূজা ও অন্যান্য সনাতন ধর্মীয় অনুষ্ঠান উদযাপন করার লক্ষে মাতৃবন্দনা যুব সংঘ গঠন করা হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) রাতে উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের যুবকদের সমন্বয়ে সংঘের কমিটি ঘোষণা করা হয়।

সমাজকর্মী সঞ্জিত দেকে সভাপতি ও অমিত দাশকে সাধারণ সম্পাদক করে মাতৃবন্দনা যুব সংঘের সূচনা করা হয়। সংঘের অন্যান্যরা হলেন সহ-সভাপতি সঞ্জয় দাশ ও সঞ্জু দাস, সহ সাধারণ সম্পাদক নকুল দাস ও লিপসন দাস, সাংগঠনিক সম্পাদক সুজিত বৈদ্য ও অমর দাস, কোষাধ্যক্ষ সঞ্জয় চন্দ, সহ কোষাধ্যক্ষ শাওন দেব, প্রচার সম্পাদক রাজীব দেব, সহ প্রচার সম্পাদক রিপন চন্দ ও স্বপন বৈদ্য, দপ্তর সম্পাদক বিজয় বৈদ্য, উপ দপ্তর সম্পাদক বিজয় দাস, ধর্ম বিষয়ক সম্পাদক অমিত দাস, উপ ধর্ম বিষয়ক সম্পাদক সুদিপ সরকার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাজন চন্দ, সাংস্কৃতিক সম্পাদক তাপস দাস, সহ সাংস্কৃতিক সম্পাদক বিশ্ব বৈদ্য, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নিধু চন্দ, সহ কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সোহাগ দাস।

সদস্যরা হলেন সুজন চন্দ, বিজয় সরকার, অঞ্জন চন্দ, শংকর চন্দ, কান্ত বৈদ্য, শিবু দাস, সজিব দাস, মিটু দেব, উজ্জল দে, কল্যাণ কান্তি দে, অন্তর দাস, আকাশ দাশগুপ্ত, অপু দাশগুপ্ত, শুভ্র দেব, নয়ন বৈদ্য, পিযুস বৈদ্য, দেবাশিষ দে ও অসীম দাস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.