Sylhet Today 24 PRINT

পানি নিয়ে দুই ভাইয়ের মারামারি, চিকিৎসাধীন অবস্থায় বড় ভাইয়ের মৃত্যু

তাহিরপুর প্রতিনিধি |  ২৬ মার্চ, ২০২৩

টিউবওয়েলের পানি নেওয়াকে কেন্দ্র করে ঝগড়ায় ছোট ভাই আশরাফুল ইসলামের (৩০) হাতে বড় ভাই খুরশেদ আলম (৪১) আহত হয়েছেন। গুরুতর আহত বড় ভাই হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (২৬ মার্চ) দুপুরে উপজেলা দক্ষিণ বড়দল ইউনিয়ন বড়দল পুরানহাটি গ্রামে নিজ বাড়িতে ঘটনাটি ঘটে। তারা বড়দল পুরানহাটি গ্রামের মৃত কনাই মিয়ার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা দক্ষিণ বড়দল ইউনিয়ন বড়দল পুরানহাটি গ্রামে সকাল ৮টায় দিকে বাড়ির পাশে টিউবওয়েলের থালাবাসন ধুতে যান খুরশেদ আলমের স্ত্রী। পাশে দাঁড়িয়ে ছিলেন খুরশেদ আলম। এসময় পানি নিতে চাইছিলেন আশরাফুল ইসলাম। এনিয়ে ছোট ভাই আশরাফুল ইসলাম ও বড় ভাই খুরশেদ আলমের মধ্যে কথা-কাটাকাটি ও একে অপরকে গালাগালির একপর্যায়ে একে অপরকে কিল-ঘুষি মারে ও পাথর নিক্ষেপ করে। এতে বুকে আঘাত পান খুরশেদ আলম।

এরপর অসুস্থতা বোধ করলে নিজ বাড়ি থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে নিজেই তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এসে ডাক্তার দেখিয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর দুপুর সাড়ে ১২টার সময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে ৮নং ওয়ার্ড মেম্বার জুয়েল আহমদ বলেন, ঘটনার সময় আমি হাওররক্ষা বাঁধ কাজে ছিলাম। দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়েছে শুনেছি। পরে শুনতে পাই খুরশেদ আলম মারা গেছে।

তাহিরপুর থানার এসআই শাহাদাত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন জানান, এই বিষয় কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.