Sylhet Today 24 PRINT

২৮ লক্ষাধিক টাকা শিক্ষাবৃত্তি ও ল্যাপটপ বিতরণ

চুনারুঘাট প্রতিনিধি |  ২৯ মার্চ, ২০২৩

ডিজিটাল, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে হবিগঞ্জের চুনারুঘাটে শিক্ষাবৃত্তি ও ল্যাপটপ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেছেন, বিগত কয়েক বছরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিভিন্ন উনয়নমূলক কর্মকাণ্ডে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমানের দৃশ্যমান পরিবর্তন হয়েছে। শিক্ষার্থীদের  শিক্ষাবৃত্তি, বাইসাইকেল বিতরণ, বয়স্কভাতা, বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ভাতাসহ সরকারের সকল সুযোগ-সুবিধার আওতায় আনা হয়েছে। প্রত্যেকটি জাতি গোষ্টির ঐতিহ্য রক্ষায় সরকার বদ্ধ পরিকর, তাদের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বিভিন্ন উদ্যোগ প্রহণ করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, চুনারুঘাট পৌরসভার মেয়র মোঃ সাইফুল আলম রুবেল প্রমুখ।

উল্লেখ্য যে, উপজেলার ১৩৬টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে ১৩৬ টি ল্যাপটপ, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের ২৮ লাখ ৮০ হাজার টাকা, ১০০ জন ছাত্রীকে বাইসাইকেল, জনশুমারী ও প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ গৃহগণনা ২০২১ প্রকল্পের মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেটসমূহ বিতরণ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.