Sylhet Today 24 PRINT

শ্রীমঙ্গলে শিশু সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধে কর্মশালা

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ২৪ মে, ২০২৩

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘শিশু সুরক্ষা এবং বাল্যবিবাহ প্রতিরোধে অনলাইন মাধ্যমে শপথ গ্রহণ পক্রিয়ায় কিশোর-কিশোরীদের সম্পৃক্তকরণ’ শীর্ষক দক্ষতা উন্নয়নমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ মে) উপজেলা পল্লী উন্নয়ন অফিসের হলরুমে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করে ব্রেকিং দ্য সাইলেন্স সংস্থা। এতে শিশুর বয়স, শিশু অধিকার, শিশু নির্যাতন, শিশু নির্যাতনের কুফল, বাল্যবিবাহের কুফল, এবং বাল্যবিবাহ করবো না অনলাইন পেইজ সম্পর্কে আলোচনা করা হয়।

কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তর মৌলভীবাজারের উপপরিচালক শাহেদা আক্তার। কোর সাপোর্ট মডেল (সিএসএম) প্রকল্পের আওতায় আয়োজিত কর্মশালায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে বিস্তারিত আলোকপাত করেন ব্রেকিং দ্য সাইলেন্স (সিএসএম) এর প্রকল্প কর্মকর্তা কান্তা সরকার এবং ব্রেকিং দ্য সাইলেন্স (লিডার) এর প্রশিক্ষণ কর্মকর্তা প্রভাস নায়েক।

সেভ দ্য চিলড্রেনের আর্থিক সহায়তার মাধ্যমে আয়োজিত কর্মশালায় উপস্থিত ছিলেন কিশোর-কিশোরী ক্লাবের প্রতিক্লাব থেকে দুজন লিডার, সকল সঙ্গীত ও আবৃত্তি শিক্ষক। এ ছাড়াও উক্ত ক্লাবের ২০ জন শিক্ষার্থী কর্মশালায় অংশগ্রহণ করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.