Sylhet Today 24 PRINT

ত্রিপুরা কল্যাণ সংসদের বিভাগীয় কমিটিতে চিত্তরঞ্জন সভাপতি, সম্পাদক সুনীল

সাজু মারছিয়াং, শ্রীমঙ্গল |  ২৭ মে, ২০২৩

সিলেট বিভাগের হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি ত্রিপুরা পল্লীতে শুক্রবার (২৬ মে) দুপুরে বৃহত্তর সিলেট ত্রিপুরা উন্নয়ন পরিষদের আয়োজনে ও বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সহযোগিতায় দিনব্যাপী আয়োজিত আলোচনা সভা শেষে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-এর সিলেট বিভাগীয় আঞ্চলিক শাখা কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-এর কেন্দ্রীয় সভাপতি মাচাং সুশীল জীবন ত্রিপুরা, সভাপতিত্ব করেন বৃহত্তর সিলেট ত্রিপুরা উন্নয়ন পরিষদ-এর সভাপতি মাচাং জনক দেববর্মা।

সভায় মাচাং চিত্ত রঞ্জন দেববর্মাকে সভাপতি ও মাচাং সুনীল দেববর্মাকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের সিলেট আঞ্চলিক কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান বিটিকেএস কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাচাং স্নেহাশীষ ত্রিপুরা।

সভায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাচাং তাপস কুমার ত্রিপুরা, সহ সাংগঠনিক সম্পাদক মাচাং কাজল বরণ ত্রিপুরা, যুব ও ক্রীড়া সম্পাদক মাচাং উল্লাস ত্রিপুরা, দপ্তর সম্পাদক মাচাং প্রমোদ বিকাশ ত্রিপুরা, সদস্য মাচাংতি জয়া ত্রিপুরা, বিটিজেকেএস কেন্দ্রীয় সভাপতি মাচাং নবলেশ্বর ত্রিপুরা লায়ন, সাধারণ সম্পাদক মাচাং জয় প্রকাশ ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম, বাংলাদেশ- টিএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাচাং অঞ্জুলাল ত্রিপুরা, বৃহত্তর সিলেট ত্রিপুরা উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মাচাং সুমন দেববর্মা, চিকিৎসক ডা. দীপা ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন।

বিকালে সভা শেষে স্থানীয় ও পার্বত্য চট্টগ্রাম থেকে আসা শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.