Sylhet Today 24 PRINT

প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল গাফফার চৌধুরীকে বিমানবন্দরে সংবর্ধনা

জৈন্তাপুর প্রতিনিধি |  ২৭ মে, ২০২৩

যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা, সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল গাফফার চৌধুরী খসরু বলেছেন, মানুষের সেবাই আমার জীবনের ব্রত। কোন প্রতিদান ছাড়াই আমরণ মানবতার সেবা করে যেতে চাই। মানব কল্যাণের মধ্যে যে প্রশান্তি, তা অন্য কোথাও পাওয়া যায় না। জীবিকার তাগিদে প্রবাসে থাকলেও চিন্তা-চেতনা, ভাবনা ও কর্মে তথা অস্তিত্ব জুড়ে আছে দেশ ও দেশের মানুষ। মানুষও ভালোবাসার মাধ্যমে যে প্রতিদান দিয়েছেন, তা কোনদিন কোনভাবে শোধ করা সম্ভব নয়।

তিনি এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দেওয়া এক সংবর্ধনার জবাবে এসব কথা বলেন।

যুক্তরাষ্ট্র থেকে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে দল-মত নির্বিশেষে শতাধিক মানুষের উদ্যোগে শনিবার (২৭ মে) বিকেল ৪ টায় বিমানবন্দর চত্বরে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় বক্তারা বলেন , খসরু যেভাবে নিঃস্বার্থভাবে দেশ ও মানুষের সেবা করে যাচ্ছেন, তা খুবই বিরল। তার মতো মানবহিতৈষী মানুষদের দেশে এখন খুব প্রয়োজন।

এ সময় বক্তব্য দেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ, জেসিসের নির্বাহী পরিচালক এটিএম বদরুল ইসলাম, মহানগর জাসদের সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মুহাম্মদ, কবি ও লেখক রসময় ভট্টাচার্য, যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, সারি নদী বাঁচাও আন্দোলনের সভাপতি আব্দুল হাই আল-হাদী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.