Sylhet Today 24 PRINT

দশপাইকা আলিম মাদ্রাসার নতুন কমিটির অভিষেক ও বিদায় অনুষ্ঠান

বিশ্বনাথ প্রতিনিধি |  ০২ জুন, ২০২৩

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশপাইকা আনোয়ারুল উলুম আলিম মাদ্রাসার নব-গঠিত গভর্নিং বডির অভিষেক ও মাদ্রাসার অ্যাডহক কমিটির সভাপতির বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার মাদ্রাসা মিলনায়তনে দুটি অধিবেশনের মধ্যদিয়ে নতুন কমিটির সভাপতি যুক্তরাজ্য প্রবাসী শিক্ষানুরাগী আলহাজ শেখ নেছার আহমদের দায়িত্ব গ্রহণ ও অ্যাডহক কমিটির সভাপতি শেখ শওকত আলী ইমনের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় নবগঠিত কমিটির সভাপতিকে ফুল দিয়ে বরণ ও সাবেক সভাপতিকে ফুলেলও সম্মাননা জানিয়ে বিদায় দেন মাদ্রাসা কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্যের ব্যবসায়ী ডেইলি সিলেট সংবাদ ডটকম’র প্রকাশক ও যুক্তরাজ্যের নরউইচ নরফোক আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মাদ্রাসার অন্যতম ফাউন্ডার মোহাম্মদ মোহাব্বত শেখ।

নবগঠিত কমিটির সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আলহাজ শেখ নেছার আলীর সভাপতিত্বে ও মাদ্রাসার সহকারী শিক্ষক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ ইসকন্দর আলী ও বিদায়ী অতিথির বক্তব্য দেন অ্যাডহক কমিটির বিদায়ী সভাপতি শেখ শওকত আলী ইমন।

মাদ্রাসার প্রিন্সিপাল অধ্যক্ষ মাওলানা মখলিছুর রহমানের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্রতিষ্ঠানের দাতা সদস্য ও প্রাক্তন ইউপি সদস্য হাজী আব্দুল মনাফ, উপাধ্যক্ষ মাওলানা লুৎফুর রহমান, ইংরেজি প্রভাষক ইব্রাহীম খলিল, সহকারী শিক্ষক শফিউল আলম মজুমদার, মাওলানা ফারুক আহমদ, মাওলানা হুসাইন মোহাম্মদ সাইফুল্লাহ, মাওলানা হেলাল আহমদ এবং মাওলানা রুহুল আমিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.