Sylhet Today 24 PRINT

দলের প্রার্থীকে জেতাকে সিলেটে প্রচারণায় ব্যস্ত আ.লীগ-জাপার কেন্দ্রীয় নেতারা

সিটি নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: |  ০৬ জুন, ২০২৩

প্রচারণায় ব্যস্ত আ.লীগ-জাপার কেন্দ্রীয় নেতারা। ছবি: সংগৃহীত

সিলেট সিটি নির্বাচন সামনে রেখে তীব্র গরম উপেক্ষা করে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা। ইসলামী আন্দোলনের নেতারাও রাত-দিন মাঠ চষে বেড়াচ্ছেন।

আজ মঙ্গলবার আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল অডিটোরিয়ামে স্বাস্থ্যসেবী ও ছাত্রছাত্রীদের উদ্যোগে আয়োজিত সমাবেশে বক্তব্য দেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

এ সময় তিনি বলেন, ‘নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বিজয়ী হলে স্মার্ট সিটি উপহার দেবেন। দেশে-বিদেশে রাজনীতির ক্ষেত্রে তিনি যে অভিজ্ঞতা অর্জন করেছেন, শেখ হাসিনার নির্দেশে কাজ করলে তিনি অবশ্যই স্মার্ট সিলেট উপহার দিতে সক্ষম হবেন।’

বিএনপি নির্বাচনে এলে ভালো প্রতিদ্বন্দ্বিতা হতো উল্লেখ করে আওয়ামী লীগের এই কেন্দ্রীয় নেতা বলেছেন, ‘তারা বসে থাকলে আমাদের বসে থাকার সুযোগ নেই।’

বিএমএ মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলালের সভাপত্বিতে এবং ডা. রকিবুল হাসান জুয়েলের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেচ্ছা হক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা প্রমুখ।

এদিকে আজ বিকেলে নগরীর টুকেরবাজার এলাকার তেমুখিতে গণসংযোগ ও কার্যালয় উদ্বোধন করেন আনোরুজ্জামান চৌধুরী।

অন্যদিকে নগরীর জিন্দাবাজার এলাকায় জাতীয় পার্টির মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণা করেন জাপা চেয়ারম্যান জি এম কাদেরের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন।

এ সময় তিনি বলেন, ‘নজরুল ইসলাম বাবুল মেয়র নির্বাচিত হলে নগরী বদলে দেওয়া হবে। নগরবাসী এখন পরিবর্তন চায়।’

একই দিন দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান নগরীর করেরপাড়াসহ বিভিন্ন স্থানে বক্তব্যকালে জাপা প্রার্থী নির্বাচিত হলে নগরীতে আমূল পরিবর্তনের প্রতিশ্রুতি দেন।

এ ছাড়া পৃথক কর্মসূচিতে দলের যুগ্ম-মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে ইসলামী আন্দোলনের মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান আজ নগরীর নাজিরেরগাও, নয়াবাজার বড়বাড়ি ও টুকের বাজার এলাকায় গণসংযোগ করেন। এ ছাড়াও শ্রীরামপুর বাজার, কুচাই, সুলতানপুর ও শারপিন, পশ্চিমবাগসহ কয়েকটি এলাকায় পথসভা করেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.