Sylhet Today 24 PRINT

নিজের জীবন বিলিয়ে দিতে চাই: মান্নান

শান্তিগঞ্জ প্রতিনিধি |  ৩০ নভেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে (শান্তিগঞ্জ-জগন্নাথপুর) টানা চতুর্থবারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে দলীয় নেতাকর্মী এবং জনতার ভালোবাসায় সিক্ত হয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে সড়ক পথে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ সেতুতে এসে পৌঁছালে তাকে ঢাকঢোল পিটিয়ে নেচে গেয়ে ফুল ছিটিয়ে রাজকীয় সংবর্ধনার মাধ্যমে ফুলের উষ্ণ অভ্যর্থনায় বরণ করেন দুই উপজেলার নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ।

পরে এম এ মান্নান নেতাকর্মীদের নিয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়ে শান্তিগঞ্জ নিজ বাসভবনে যাওয়ার পথে পথে জনগণের ভালোবাসায় সিক্ত হন। শান্তিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা হাজার হাজার নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ স্লোগানে স্লোগানে তাকে বরণ করে নেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাকে আবারও মনোনয়ন দেওয়ায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আপনারা সমর্থন করেছেন, পাশে থেকেছেন ও দোয়া করেছেন তাই আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আগামী নির্বাচনে সবাইকে নিয়েই আবারও নৌকাকে বিজয়ী করবো, ইনশাআল্লাহ।’

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনা হাওরের মানুষকে ভালোবাসেন। আমাকে যেভাবে ভালোবাসায় সিক্ত করলেন আমি চিরদিন মনে রাখবো। আপনাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নসহ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো। আপনাদের সেবায় নিজের জীবন বিলিয়ে দিতে চাই।’

এরপর বিশাল গাড়িবহর সাথে নিয়ে মন্ত্রীর নিজ উপজেলা শান্তিগঞ্জে পৌঁছে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়ন পত্র জমাদানের পর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভা ও প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, শাহিনূর রহমান শাহিন, আসাদুর রহমান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির এনাম, মুস্তফা মিয়া, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.