Sylhet Today 24 PRINT

সিলেটে দিনে রেস্টুরেন্ট খোলা রাখায় হামলা, আহত ১

নিজস্ব প্রতিবেদক |  ১৫ মার্চ, ২০২৪

সিলেট নগরের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে একটি রেস্টুরেন্টে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় রেস্টুরেন্ট ভাঙচুরের পাশপাশি ওই রেস্টুরেন্টের মালিক রাজীব কুমার দে রাজুকে পিটিয়ে আহত করে তারা।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় ইফতারের আগ মুহূর্তে ওসমানী হাসপাতালের এক নম্বর গেটের সামনে ‘তিনভাই রেস্টুরেন্টে’ এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত রাজুকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কুপ দেয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। মাথায় ১৮ টি সেলাই দিতে হয়েছে বলেও জানান তারা।

রাজু জানান, হাসপাতালে আসা হিন্দু রোগী ও তাদের স্বজনদের কথা বিবেচনা করে রমজান মাসে দিনের বেলাও রেস্টুরেন্টটি খোলা রাখেন তিনি। তবে রোজদোরদের যাতে কোন  অসুবিধা না হয় সেজন্য পর্দা দিয়ে ঢেকে হিন্দু ক্রেতাদের খাবার বিক্রি করতেন।

রাজু অভিযোগ করে বলেন, দিনে খোলা রাখায় দুদিন আগে স্থানীয় কিছু লোক  রেস্টুরেস্টে এসে তাকে শাসায় ও চাঁদা দাবি করে। কিন্তু চাঁদা দিতে রাজী হননি তিনি। এরপর আজ সন্ধ্যায় তারা আবার রেস্টুরেন্টে আসে। এসময় তিনি আয়তারসামগ্রী বিক্রি করছিলেন।

রাজু বলেন, তারা এসেই বলে, হিন্দু হোটেলে ইফতারসামগ্রী বিক্রি করা যাবে না। আমি তাদের কথার আপত্তি জানালে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে আমার রেস্টুরেন্টে হামলা ও ভাঙচুর চালায়। বাধা দিতে গেলে আমাকে ও রেস্টেুরেন্টের কর্মচারীকে মারধর করে তারা।

সোহেল হাসান নামে স্থানীয় একজনের নেতৃত্বে এ হামলা চালানো হয় জানিয়ে রাজু বলেন, তারা আমার ক্যাশবাক্স ভেঙে টাকাও নিয়ে গেছে।

এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাঈনুদ্দিন শিপন বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কী কারণে  ঘটনা ঘটেছে তা জানা যায়নি। রেস্টুরেন্ট কর্তৃপক্ষও এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.