Sylhet Today 24 PRINT

সিলেট সিটি কর্পোরেশনের নামে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার

সিলেট টুডে ডেস্ক |  ১৬ মার্চ, ২০২৪

সিলেট সিটি কর্পোরেশন ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা করা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিজ্ঞপ্তিটি দেখিয়ে মোবাইলে এসএমএস দিয়ে অনেকের কাছে টাকা চাওয়া হচ্ছে।

এরকম কোনো বিজ্ঞপ্তি সিসিক দেয়নি এবং প্রচারিত বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ ভূয়া বলে নিশ্চিত করেছেন সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর।

তিনি আরও জানান, সিলেট সিটি কর্পোরেশনের লোগো ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে যে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রচার করা হচ্ছে তা সিলেট সিটি কর্পোরেশনের নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ ভূয়া।

তিনি জানান, বিজ্ঞপ্তিতে ফাহিমা ইয়াসমিন নামের যে সচিবের নাম ব্যবহার করা হয়েছে তিনি বর্তমানে সিসিকে কর্মরত নন। গত বছরের ৩১ ডিসেম্বর তিনি অবসরে যান। সিলেট সিটি কর্পোরেশনের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য উদ্দেশ্যে প্রনোদিতভাবে মিথ্যা নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে।

বিজ্ঞপ্তিটি দেখে কেউ প্রতারিত না হওয়ার আহবান জানিয়ে জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর জানান, ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তির সাথে জড়িতদের আইনের আওতায় আনতে ইতিমধ্যে পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে এবং প্রয়োজনীয় আইনি প্রদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.