Sylhet Today 24 PRINT

তাহিরপুরে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন

তাহিরপুর প্রতিনিধি |  ২৬ মার্চ, ২০২৪

যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচি মধ্য দিয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার স্মৃতিসৌধে শহিদদের স্মৃতির প্রতি পুষ্পস্তবক করে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, পুলিশসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল নেতৃবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠান।

পরে সকাল সাড়ে ৮টায় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন করে কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভিন, তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন পতাকা মঞ্চে উপস্থিত ছিলেন।

স্বাধীনতা উদযাপন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভিন।

এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনি, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁ, সাধারণ অমল কান্তি কর, বীর মুক্তিযোদ্ধাগণসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল নেতৃবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে সকাল ১১ টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.