Sylhet Today 24 PRINT

মাধবপুরে পাশবিক নির্যাতনের শিকার শিশু

মাধবপুর প্রতিনিধি |  ০৩ এপ্রিল, ২০২৪

খেলাধুলা, হাসিখুশি, পড়ালেখায়, ব্যস্ত থাকতো শিশুটি। যুবকের পাশবিক নির্যাতনের শিকার হয়ে সে এখন একেবারে নীরব, নিস্তব্ধ। তিন ধরে খাওয়া দাওয়াও নেই। চোখের ঘুমও নেই শিশুটির। শুধু ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকে।

স্থানীয় লোকজনও পাশবিকতার শিকার শিশুটি দেখতে বাড়িতে ভিড় করছেন। লজ্জায় থামছে না পরিবারের নীরব কান্না। রাতে আঁতকে উঠে। সেই ভীতি এখন তাড়া করছে শিশু কন্যার।

মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের রতনপুর গ্রামে রোববার বিকালে শিশুটি বাড়ি পাশে খেলতে বের হয়। এরই মধ্যে পাশের বাড়ি অটোরিকশা চালক অন্তয় মিয়া (১৯) নামের যুবকের কুদৃষ্টি পড়ে শিশুর ওপর। চকলেট খাওয়াতে প্রলোভন দিয়ে শিশুটিকে নিজের ঘরে নিয়ে পাশবিক নির্যাতন করে।

পরে শিশুটি অসুস্থ অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এক দিন পর হাসপাতাল থেকে বাড়ি চলে আসে। কিন্তু এখন অসুস্থ বোধ করছে।

আজ বুধবার শিশুটির পেটে প্রচণ্ড ব্যথা অনুভূত হয়। বুধবার হতদরিদ্র পরিবারের শিশুটিকে উপজেলা সমাজসেবা অফিসের লোকজন বাড়ি থেকে নিয়ে এসে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়েছেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আশরাফ আলী বলেন রোগী কল্যাণ সমিতি নির্যাতনের শিকার শিশুটিকে আর্থিক সহায়তা দিচ্ছে।

আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আবুল হাসনাত জানান, শিশুটির মানসিক পরিবর্তনের জন্য সুন্দর পরিবেশ ও নিবিড় বিশ্রাম প্রয়োজন।

অভিযুক্ত অন্তয় মিয়াকে ( ১৯) র‍্যাব-৯ এর একটি অভিযানিক দল আটক করে মঙ্গলবার রাতে থানায় হস্তান্তর করে।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, অভিযুক্ত অন্তয় মিয়া রতনপুর গ্রামের সানু মিয়ার ছেলে।

শিশুর পিতা বাদী হয়ে এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করেছেন। বুধবার তাকে হবিগঞ্জ আদালতে পাঠানো হলে বিচারক তাকে কারাগারে পাঠিয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.