Sylhet Today 24 PRINT

প্রত্যেকের হৃদয়ে একটি স্মৃতি যাদুঘর তৈরি করতে হবে : জেলা প্রশাসক

মাধবপুর প্রতিনিধি |  ০৪ এপ্রিল, ২০২৪

তেলিয়াপাড়ার মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষণের জন্য প্রত্যেকের হৃদয়ে একটি করে মুক্তিযুদ্ধের স্মৃতি যাদুঘর তৈরি করতে হবে। আমাদের নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া স্মৃতিসৌধ প্রাঙ্গণে ঐতিহাসিক তেলিয়াপাড়া দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধ শেষ হয়ে গেলেও আমাদের যুদ্ধ এখনো শেষ হয়নি। দেশকে এগিয়ে নেওয়ার জন্য আমাদের যুদ্ধ চালিয়ে যেতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের যুদ্ধ করতে হবে।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম ফয়সাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন, বিপিএম।

বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা গৌর প্রসাদ রায়, প্রফেসর আব্দুর জাহের, সুকোমল রায়, আব্দুস সামাদ,কায়সার চৌধুরী,  আওয়ামী লীগ নেতা  শ্রীধাম দাশ গুপ্ত, আয়ূব খান, ফারুক পাঠান, ইউপি চেয়ারম্যান মো: পারভেজ হোসেন চৌধুরী, আহসানুজ্জামান উসমান, পংকজ কান্তি দাস প্রমূখ।

 এর আগে সকাল ১১ টায় উপজেলার তেলিয়াপাড়া চা বাগানে ২,৩ ও ৪ নং সেক্টরের শহীদ মুক্তিযোদ্ধাদের স্বরণে নির্মিত স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও সন্তান কমান্ড । সোয়া ১১ টায় জাতীয় পতাকা ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক মোছা: জিলুফা সুলতানা, পুলিশ সুপার আক্তার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্মকর্তা একেএম ফয়সাল সহ হবিগঞ্জ জেলা ও মাধবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.