Sylhet Today 24 PRINT

‘ইলেক্ট্রনিক মিডিয়ার বিকাশ দেশের অগ্রযাত্রাকে বেগবান করেছে’

ইমজার ৯ম সাধারণ সভার উদ্বোধনী অনুষ্ঠানে - মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ মো. ইদ্রিস আলী বীর প্রতীক

সিলেটটুডে ডেস্ক |  ২২ জানুয়ারী, ২০১৬

মুক্তিযোদ্ধা বিশিষ্ট শিক্ষাবিদ মো ইদ্রিস আলী বীর প্রতীক বলেছেন, সাংবাদিকদের বলা হয় রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। সুষ্ঠু ও সৎ সাংবাদিকতা সমাজ এবং দেশের কল্যাণে সবসময়ই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন আসছে। বর্তমানে দেশে  ইলেক্ট্রনিক মিডিয়ার বিকাশ বাংলাদেশের অগ্রযাত্রাকে আরো বেগবান করেছে।

শুক্রবার (২২ জানুয়ারি) রাতে সিলেট মহানগরীর ধোপাদিঘিরপার এলাকায় একটি অভিজাত হোটেলে ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-ইমজার ৯ম সাধারণ সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

অধ্যক্ষ মো. ইদ্রিস আলী বীর প্রতীক বলেন, সিলেটের ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এই জনপদের সমস্যা ও সম্ভাবনাকে অত্যন্ত দক্ষতার সাথে তুলে ধরছেন। তিনি বলেন, ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জাতির কল্যাণে নিরলস কাজ করে যাচ্ছেন।

ইমজার সভাপতি এনটিভির ব্যুরো প্রধান মঈনুল হক বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বৈশাখী টেলিভিশনের ব্যুরো প্রধান শাহাব উদ্দিন শিহাবের পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বিশেষ অতিথি ছিলেন মোহনা টেলিভিশনের পরিচালক এম এ মোমিন চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন জ্যেষ্ঠ সহ সভাপতি যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম ও ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান আল-আজাদ।

পরে সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের প্রতিবেদন উপস্থাপন ও মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। মুক্ত আলোচনায় অংশ নেন বিটিভি প্রতিনিধি আজিজ আহমদ সেলিম, এসএ টিভির ব্যুরো ইনচার্জ আব্দুল আলিম শাহ, চ্যানেল এস এর ব্যুরো প্রধান মঈন উদ্দিন মন্জু, ক্যামেরাপার্সন লিটন চৌধুরী, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার গোলজার আহমদ, বাংলাদেশ বেতারের প্রতিনিধি সৈয়দ সাইমুম আনজুম ইভান, এনটিভির ক্যামেরাপার্সন আনিস রহমান, চ্যানেল ৯ এর স্টাফ রিপোর্টার দেবাশীষ দেবু, চ্যানেল ২৪ এর ক্যামেরাপার্সন শফি আহমদ, ইন্ডিপেন্ডেন্ট টিভির ক্যামেরাপার্সন গোপাল বর্ধন, মাইটিভির ব্যুরো ইনচার্জ জাফর সাদেক মো. কয়েস  গাজী, ইমজার সহযোগী সদস্য সুটন সিংহ। পরে ইমজার কাউন্সিল অনুষ্ঠিত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.