Sylhet Today 24 PRINT

সড়কের পাশ থেকে মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |  ১২ এপ্রিল, ২০২৪

সিলেটের কোম্পানীগঞ্জে রাস্তার পাশের খাল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।  শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার কাঁঠালবাড়ী রাস্তার থ্রি-স্টার মিলের পাশে লাশটি পাওয়া যায়।

মারা যাওয়া ব্যক্তির নাম বাবুল ইসলাম (৪৮)। তিনি কোম্পানীগঞ্জের উত্তর ইসলামপুরের তাজুল ইসলামের ছেলে। তাঁর একটি পা ভাঙা ছিল। তাঁর মোটরসাইকেলটি সড়কের পাশে পড়ে ছিল।

লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, লাশ উদ্ধারের বিষয়টি রহস্যজনক। নিহতের একটি পা ভাঙা এবং মাথায় ও মুখমণ্ডল আঘাতপ্রাপ্ত ছিল। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত বলা যেতে পারে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে কোম্পানীগঞ্জের কাঁঠালবাড়ী সড়কে রাস্তার পাশের খালে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতের লাশ উদ্ধার করেন। এ সময় নিহত ব্যক্তির একটি পা ভাঙা ও মাথা এবং মুখে আঘাতপ্রাপ্ত অবস্থায় দেখা যায়। সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগা অবস্থায় মোটরসাইকেল পড়ে ছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.