Sylhet Today 24 PRINT

কিবরিয়া হত্যা মামলা স্থগিত হয়নি, দ্রুত বিচার হবে: হবিগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

শাকিলা ববি, হবিগঞ্জ  |  ২৯ জানুয়ারী, ২০১৬

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যাকাণ্ডের বিচার কাজ স্থগিত হয়নি। দ্রুত বিচার ট্রাইব্যুনালের নির্ধারিত সময় শেষ হওয়ায় এখন কার্যক্রম হচ্ছে না। দু’এক দিনের মাঝে জানা যাবে কেন বিচার কাজ বন্ধ হয়েছে। তার পর আবার মামলার কাজ শুরু হবে এবং দ্রুততম সময়ে কিবরিয়া হত্যার বিচার কাজ শেষ হবে।

শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেলে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে এমপি আবু জাহির গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রাক্কালে সাংবাদিকদের দেয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী তাকে ৬৪ জেলায় গিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি দেখার নির্দেশ দিয়েছেন। এরই অংশ হিসাবে সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলা পরিদর্শনের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়েছে। উভয় স্থানে জনতার স্বতঃস্ফুর্ততায় প্রমাণ হয়েছে আওয়ামী লীগ সরকার থাকায় জনগণ ভাল আছে।



হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ. আবু জাহির, সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ. আব্দুল মজিদ খান, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও প্রাণ আরএফএল গ্রুপের পরিচালক ইলিয়াছ মৃধা।টুর্নামেন্টের ফাইনাল খেলায় টাঙ্গাইল জেলা দল টাইব্রেকারে মৌলভীবাজার জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে সমতা ছিল। স্বরাষ্ট্র মন্ত্রী পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.