Sylhet Today 24 PRINT

কলেজ জীবনের নানা স্মৃতি নিয়ে ব্যতিক্রমী বন্ধু সমাবেশ

সিলেটটুডে ডেস্ক |  ৩১ জানুয়ারী, ২০১৬

কলেজ জীবনের নানা স্মৃতি রোমন্থন নিয়ে এক ব্যতিক্রম বন্ধু সমাবেশ শনিবার অনুষ্ঠিত হয়েছে। নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত এইসমাবেশ সন্ধ্যায় শুরু হয়ে শেষ হয় মধ্যরাতে।

‘বন্ধু সমাবেশ বাংলাদেশ’র উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে কলেজ জীবনের নানা স্মৃতিমুখর দিন, আড্ডা আর ফেলে আসা শ্রেষ্ঠমুহুর্তগুলো উঠে আসে সমাবেশে।

শনিবারের এই সমাবেশে অতিথি ছিলেন বন্ধু সমাবেশ যুক্তরাজ্য শাখার সভাপতি তরাজ উদ্দিন ও যুক্তরাজ্য প্রবাসী কবি মিজানুর রহমান মীরু। দেশে থাকা বন্ধুদের পক্ষ থেকে তাদের দেয়া হয় সংবর্ধনা ও সম্মাননা। এই বন্ধু সমাবেশের সবাই সিলেট সরকারি কলেজের ১৯৯৩-৯৪ ব্যাচের শিক্ষার্থী। পুরনো বন্ধুদের সেই অনুষ্ঠান অনেকটা মিলন মেলায় পরিণত হয়ে ওঠে।

বন্ধু সমাবেশ বাংলাদেশ এর সভাপতি মুশফিক জায়গিরদারের সভাপতিত্বে ও কাসমির রেজার পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বন্ধু সমাবেশের সাধারণ সম্পাদক ও ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রকিব তুহিন।

বক্তব্য রাখেন এমসি কলেজের সহকারী অধ্যাপক প্রতাপ চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সদ্য সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জগন্নাথপুর উপজেলার ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, বাংলালিংকের আঞ্চলিক প্রধান তৌফিক আহমদ চৌধুরী, সকালের খবরের সিলেট ব্যুরো প্রধান ফারুক আহমদ, ব্যাংকার আব্দুল মুমিত, অ্যাডভোকেট মিয়া মো: লিটন, ফারমিছ আক্তার, ইফতেখার রসুল শিহাব, আমিনুর রহমান পাপলু, আবুল কাশেম, সাইফুল ইসলাম, মোহাম্মদ হানিফ, সৈয়দ জাফর সাদিক, মুস্তাকিম চৌধুরী অনি, ফয়সল আহমদ, মসরুর আাহমদ প্রমুখ।

সংবর্ধনার জবাবে প্রবাসীরা জানান, তারা এ দেশে বিনিয়োগ করতে চান। তবে এ জন্য প্রয়োজন রাজনৈতিক স্থিতিশীলতা। সংবর্ধনা সভায় বক্তারা বন্ধু সভার সকল সদস্যদের মধ্যে সৌহার্দের বন্ধন আরও সুদৃঢ় করার অঙ্গিকারের পূনর্ব্যক্ত করেন। প্রবাসী বন্ধু সভার সদস্যরা দুস্থ বন্ধু ও অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য একটি ফান্ড গঠনের প্রস্তাব করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্ধু সমাবেশ বাংলাদেশ এর সদস্য সুলতান মাহমুদ সাজু, ওয়াহিদ আহমদ, হেদায়েত উল্লাহ, জাহির চৌধুরী, মিসেস ফারমিস, সুশীল কুমার দাশ, আবু ইউসুফ, জয়নাল আবেদীন, জাহেদুর রহমান চৌধুরী, বশির উল্লাহ, হাজী মাহবুব, ফরিদ চৌধুরী, সোহেল আহমদ, জয়দেব চক্রবর্তী, ফখরুল ইসলাম চৌধুরী, মুরাদ আহমদ, ওমর খৈয়াম, সাজ্জাদুর রহমান, এম মামুন আহমদ, মাজেদ আহমদ চৌধুরি, সৈয়দ রাশেদ রহমান,সৈয়দ রাশেদ রহমান, আবু সুফিয়ান, আক্তার চৌধুরী, অপু রায় প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.