Sylhet Today 24 PRINT

বড়লেখায় কাজী অফিসে দুর্বৃত্তের আগুন : অল্পতে রক্ষা পেল বাড়ির লোকজন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়ন নিকাহ রেজিষ্টার ও চান্দ্রগ্রামের বাসিন্দা কাজী মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান ছিদ্দিকীর চান্দগ্রাম বাজারস্থ কাজী অফিসে শনিবার গভীর রাতে দুর্বৃত্তরা অগ্নি সংযোগ করেছে।

বড়লেখা প্রতিনিধি |  ১৫ ফেব্রুয়ারী, ২০১৫

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়ন নিকাহ রেজিষ্টার ও চান্দ্রগ্রামের বাসিন্দা কাজী মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান ছিদ্দিকীর চান্দগ্রাম বাজারস্থ কাজী অফিসে শনিবার গভীর রাতে দুর্বৃত্তরা অগ্নি সংযোগ করেছে। দুর্বৃত্তের দেয়া আগুনে একটি সোফাসেট ও কিছু আসবাবপত্র পুড়ে গেলেও রক্ষা পায় অফিস সংযুক্ত কাজীর বসতঘর মুল্যবান কাগজপত্র ও পরিবারের লোকজন। কাজী মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান ছিদ্দিকী বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ ও কাজী সমিতির বড়লেখা উপজেলা সহ-সভাপতি। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সরেজমিনে গেলে মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান ছিদ্দিকী জানান, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে অফিসের কাজ শেষে তিনি ঘুমাতে যান। ভোররাতে তিনি অফিস ঘরে আগুনের ধোয়া দেখতে পান। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে তাদের সহায়তায় দ্রুত আগুন নিভানো হয়। এ ঘটনায় তিনি থানায় সাধারন ডায়েরী করার প্রস্তুতি নিচ্ছেন বলে জনান।       
দুর্বৃত্তদ্বারা আগুন দিয়ে আব্দুর রহমান ছিদ্দিকীর অফিস পুড়ানোর চেষ্টার তীব্র নিন্দা জানিয়েছেন আনজুমানে আল-ইসলাহ এবং কাজী সমিতির উপজেলা নেতৃবৃন্দ।  

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.