Sylhet Today 24 PRINT

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সমকাল সুহৃদদের র‌্যালি

সংবাদ বিজ্ঞপ্তি |  ২১ ফেব্রুয়ারী, ২০১৬

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে সমকাল সুহৃদ সমাবেশ সিলেট।

রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টায় নগরীর রিকাবীবাজার পয়েন্ট থেকে র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রিয় শহীদ মিনারে গিয়ে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে সুহৃদরা।

সকাল সাড়ে ৯ টায় নগরীর একটি হোটেলে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনের সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সুহৃদ সমাবেশ সিলেটের সভাপতি রাজ কুমার দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুব্রত বসুর পরিচালনায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সমকাল সিলেট ব্যুরো ফটো সাংবাদিক ইউসুফ আলী, সহ-সভাপতি এমরান আহমদ, সাংগঠনিক সম্পাদক রাজু তালুকদার, সহ-সাধারণ সম্পাদক রাতুল পুরকায়স্থ, মহিলা বিষয়ক সম্পাদিকা সুইটি রায়, সদস্য হেনা মমো, সহ-অর্থ সম্পাদক সুজিত দাস, দপ্তর সম্পাদক ঝলক বিশ্বাস, পরিবেশ বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক আহমেদ ফরিদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক আছমা আক্তার মনি, সাংস্কৃতিক সম্পাদক সজিব চৌধুরী, সদস্য রাজীব দাস, সৌমেন চক্রবর্তী দ্বীপ, দিবাকর তালুকদার, তৌকির হোসেন, সাবের হোসেন রানা, অভিজিৎ বনিক অপু, বিনতি তালুকদার স্বস্তি, রিপন তালুকদার, তানভির খান রেজা, শারমিন আরা মুনি, সুপ্রদীপ রায় জয়, জনি আহমদ, ওয়ায়েছ আহমদ রবিন, শ্রেয়া দাস প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.