Sylhet Today 24 PRINT

দেশের শান্তির স্বার্থে ইসলামী ঐক্য জোটের বিকল্প নেই: মাওলানা আব্দুর রকিব

ডেস্ক রিপোর্ট |  ১১ মার্চ, ২০১৬

ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলামী পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব বলেছেন, সরকার গুম, খুন, হত্যা, হামলা-মামলার মাধ্যমে বিরোধী মত ও পথের লোকদেরকে প্রতিদিনই নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই সরকারের কাছে ঈমান, ইসলাম ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব কিছুই নিরাপদ নয়। সরকারেরর মধ্যে ঘাপটি মেরে থাকা কিছু সংখ্যক নাস্তিক মুরতাদদের ইন্দনে আওয়ামীলীগ সরকার ঈমান, ইসলাম, কুরআন সুন্নাহকে ক্ষত বিক্ষত করছে।

এই অবক্ষয়ের প্রেক্ষাপটে এদেশের ঈমানদার মুসলমান জনগণ ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্রের দাতভাঙ্গা জবাব দেবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, দেশ ও জাতির কল্যাণে কাল বিলম্ব না করে অবাধ নিরপেক্ষ গ্রহণযোগ্য জাতীয় নির্বাচনের বিকল্প নেই। তাই তিনি অবিলস্বে নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবী জানান। দেশের মানুষের শান্তির স্বার্থে ইসলামী ঐক্যজোটের নেতৃত্বে আলিম উলামাদের আরো অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানান।

তিনি শুক্রবার (১১ মার্চ) বিকালে কেন্দ্রিয় মুসলিম সাহিত্য সংসদ সিলেটের শহীদ সুলেমান হলে ইসলামী ঐক্য জোট সিলেট জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের জেলার ভারপ্রাপ্ত সভাপতি হাফিজ মাওলানা নওফল আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রফিক বিন সিকান্দর এর পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল হক জালালাবাদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা কামরুজ্জামান রুকন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিলেট মহানগর জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুল মালিক চৌধুরী, ইসলামী ঐক্য জোট জেলা সহ-সভাপতি মাওলানা জুবায়ের আনসারী, হাফিজ মাওলানা আব্দুর রশিদ, কেন্দ্রীয় নেতা মাওলানা ছালেহ আহমদ জালালাবাদী, বিশিষ্ট লেখক ও গবেষক শায়খুল হাদীস মাওলানা এহতেশামুল হক কাসেমী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ও উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী সদস্য জাহির উদ্দিন, ইলিয়াস বিন রিয়াছত, ছাত্র নেতা আলতাফুর রহমান, নাসির আহমদ, হাবিব আহমদ, রেকল আহমদ, দিলদার, মাওলানা কবির হোসেন, আব্দুস শহীদ মুন্না, হাফিজ আব্দুন নুর, মাওলানা আব্দুল জলিল, আব্দুল ওয়াদুদ, মাওলানা আবু বকর, মুফতী ওয়াক্কাস, মাওলানা আব্দুল্লাহ প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাফিজ আব্দুল মালিক। শেষে মোনজাত পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় নেতা মাওলানা আশরাফ আলী মিয়াজানী।

দ্বি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলামী পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব এর সভাপতিত্বে হাফিজ মাওলানা নওফল আহমদকে সভাপতি ও মাওলানা রফিক বিন সিকান্দরকে সাধারণ সম্পাদক করে ইসলামী ঐক্য জোট সিলেট জেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.