Sylhet Today 24 PRINT

হবিগঞ্জে আবারও ৪ শিশু নিখোঁজ

শাকিলা ববি, হবিগঞ্জ |  ১২ মার্চ, ২০১৬

হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ৪ ছাত্র নিখোঁজের সংবাদ পাওয়া গেছে। নিখোঁজ ৪ শিশু হলো হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে সোহানুর (১২), নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লার  মিয়ার ছেলে নয়ন (১২), বাহুবল উপজেলার আব্দানারায়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২) এবং বাহুবল উপজেলা খেলাফত মজলিসের সেক্রেটারি চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনুর ছেলে রাফিদ (১৩)। জানা যায় শুক্রবার (১১ মার্চ) বিকেল থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ ৪ ছাত্র শুক্রবার বিকেলে পাঞ্জাবি বানানোর কথা বলে মাদ্রাসা থেকে বের হয়ে হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জে যায়। এরপর থেকে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মওলানা সেলিম আহমদ জানান, শুক্রবার মাদ্রাসা বন্ধ ছিল। জুমআর নামাজের পর থেকে ৪ ছাত্রকে পাওয়া যায়নি। তিনি জানান, স্থানীয়রা ঐদিন বিকেলে তাদের হবিগঞ্জ সদর উপজেলার সুতাং বাছিরগঞ্জ এলাকায় দেখতে পান। এ সময় ছাত্ররা জানায়, তারা শায়েস্তাগঞ্জে যাচ্ছে। এরপর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।
এদিকে ৪ ছাত্রের নিখোঁজের ঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষ আজ শনিবার (১২ মার্চ) দুপুরে জরুরি বৈঠকে বসছেন। বৈঠক শেষে শায়েস্তাগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হবে বলে জানান মাদ্রাসার শিক্ষক হাফেজ মওলানা সেলিম আহমদ।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক জানান, ৪ শিশু নিখোঁজের বিষয়ে কেউ থানায় জানায়নি। লোক মারফত খবর পেয়ে আমি নিজে থেকে ঘটনাটি সম্পর্কে জানতে মাদ্রাসায় পুলিশ পাঠিয়েছি।

এর আগে ১২ ফেব্রুয়ারি হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশুকে অপহরণ করা হয়। পাঁচদিন পর ১৭ ফেব্রুয়ারি সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালুমিশ্রিত মাটিচাপা অবস্থায় ওই চার শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.