Sylhet Today 24 PRINT

হবিগঞ্জে নিখোঁজ ৪ শিশু উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি  |  ১২ মার্চ, ২০১৬

হবিগঞ্জের মাদ্রাসা থেকে নিখোঁজ ৪ শিশুর সন্ধান পাওয়া গেছে। শনিবার রাত ৮টায় তাদেরকে নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রাম থেকে উদ্ধার করে পুলিশ।

হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র জানান, নিখোজ  ৪ শিশু শুক্রবার সিলেট  যায়। শনিবার রাত ৮টার দিকে নিখোজ নয়ন তার অপর  তিন সঙ্গীকে নিয়ে নবীগঞ্জের সুজাপুর গ্রামে ফিরে।

উল্লেখ্য,  সদর উপজেলার হাজি সুরুজ আলী সুন্নীয়া হাফিজিয়া  মাদ্রাসার ৪  ছাত্র গত শুক্রবার বিকেলে মাদ্রাসা থেকে নিখোজ হয়।

জানা যায়, শনিবার রাতে নয়ন তার সঙ্গীদের নিয়ে প্রথমে তার ফুফুর বাড়িতে যায়। পরে তার আত্মীয়রা তাদেরকে নয়নের বাড়িতে নিয়ে যান। রাতেই তাদেরকে নিজ নিজ অভিভাবকদের কাছে তুলে দেওয়া হবে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

প্রসঙ্গত, শনিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ৪ ছাত্র নিখোঁজের সংবাদ পাওয়া যায়। নিখোঁজ হওয়া ৪ শিশু হলো হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে সোহানুর (১২), নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লার  মিয়ার ছেলে নয়ন (১২), বাহুবল উপজেলার আব্দানারায়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২) এবং বাহুবল উপজেলা খেলাফত মজলিসের সেক্রেটারি চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনুর ছেলে রাফিদ (১৩)।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.