Sylhet Today 24 PRINT

বড়লেখায় গৃহবধূর লাশ উদ্ধার

বড়লেখা প্রতিনিধি : |  ২১ মার্চ, ২০১৬

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় শরীফা বেগম (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শরীফা বেগম বড়লেখা সদর ইউনিয়নের মহদিকোনা গ্রামের প্রবাসী ছাদিকুর রহমানের স্ত্রী। সোমবার (২১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ স্বামীর বাড়ির ঘরের একটি কক্ষ থেকে শরীফার লাশটি উদ্ধার করেছে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শ্বাশুড়িসহ ৪ জনকে আটক করে।জিজ্ঞাসাবাদ শেষে এদের আজ সোমবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার রাতে নিহতের বাবা আব্দুল মালিক বাদী হয়ে শরীফার শ্বাশুড়িকে ১নং আসামী করে ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন। থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের মহদিকোনা গ্রামের আব্দুর রহমানের কাতার প্রবাসী ছেলে ছাদিকুর রহমানের (২৮) সাথে প্রায় ৮ মাস পূর্বে গাজিটেকা নাজিরেরচক গ্রামের আব্দুল মালিকের মেয়ে শরীফা বেগমের বিয়ে হয়। কিছুদিন আগে শরীফার স্বামী বিদেশ চলে গেছেন।

রবিবার (২০ মার্চ) দিবাগত রাত তিনটায় তিন মাসের অন্তঃস্বত্তা গৃহবধূর শ্বশুর বাড়ি হতে বাবার বাড়িতে খবর পাঠানো হয় পেটের ব্যথায় শরিফা বেগম মারা গেছেন। খবর পেয়ে ওই রাতে নিহতের বাবা-মা ও বোনেরা মেয়ের শ্বশুর বাড়িতে এসে লাশ দেখে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পান। পরে তারা পুলিশকে ঘটনাটি জানান। খবর পেয়ে পুলিশ আজ সোমবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহত গৃহবধুর বাবা আব্দুল মালিক অভিযোগ করেন লাশের গলায়, মুখে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখে তাদের সন্দেহ পেটের ব্যথায় নয়, শ্বাশুড়ি ও ননদরা শ্বাসরুদ্ধ করে তার মেয়েকে হত্যা করেছে। বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনাটি নিশ্চিত করে সোমবার বলেন, ‘নিহত গৃহবধূ বাবা বাদী হয়ে শ্বাশুড়িকে (শরীফার) ১নং আসামী করে ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.