Sylhet Today 24 PRINT

জামালগঞ্জে শিক্ষা বৃত্তির পুরস্কার বিতরণ

জামালগঞ্জ প্রতিনিধি |  ২৭ মার্চ, ২০১৬

জামালগঞ্জে অসহায় দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের কথা চিন্তা করে আলহাজ্ব মনির হোসাইন শিক্ষা বৃত্তির পুরস্কার ও সাচনা বাজার ইউনিয়ন পরিষদ থেকে শিক্ষা,ধর্মীয় প্রতিষ্ঠানে উপকরণ বিতরণ সম্পন্ন হয়েছে।

রবিবার দুপুরে সাচনা বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম। ইউপি সচিব প্রদীপ রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা নূরুল আলম ভুঁইয়া, জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান,জামালগঞ্জ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্তী, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: রইছুজ্জামান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য স্বপন কুমার রায়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সদস্য সচিব ও সাচনা বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণতোষ ঘোষ চৌধুরী।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, প্রত্যন্ত হাওর অঞ্চলে শিক্ষার অগ্রযাত্রায় দানশীল ব্যক্তিদের মহৎ উদ্যোগ শিক্ষা প্রসারে আরো এগিয়ে যাবে। কোমল মতি ছেলেমেয়েদের হাতে কলমে শিক্ষার ব্যাপারে সকলকে আন্তরিক হতে হবে। তিনি উপস্থিত সকল ছাত্রছাত্রীকে শুদ্ধ ভাবে স্বরবর্ণ ও ব্যঞ্জন বর্ণ পড়ে শোনান। আমাদের জেলা প্রশাসক শিক্ষা বান্ধব জেলা প্রশাসক। শিক্ষা ব্যবস্থা প্রসারে আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে ৫২ জন বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। পাশাপাশি সাচনা বাজার ইউনিয়ন পরিষদ থেকে ছাত্রীদের স্কুল ড্রেস,বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসায় বুক সেলফ,মসজিদে দেয়াল ঘড়ি,শিক্ষকদেরকে ছাতা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রী, অভিভাবকগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.