Sylhet Today 24 PRINT

এবার সিটি সুপার মার্কেট ভাঙবে সিসিক, ১০ মে পর্যন্ত আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদক |  ২৮ এপ্রিল, ২০১৬

এবার ঝুঁকিপূর্ণ মার্কেট হিসেবে চিহ্নিত সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) নিজস্ব মালিকানাধীন সিটি সুপার মার্কেট ভাঙার সিদ্ধান্ত নিয়েছে সিসিক। প্রাথমিকভাবে ঝুঁকি এড়ানোর লক্ষ্যে তৃতীয় তলা অপসারণ করা হবে।

সিটি সুপার মার্কেট কমিটির সভাপতি ও সেক্রেটারিকে নোটিশ দিয়ে আগামী ১০ মের মধ্যে তৃতীয় তলার দোকান অপসারণের জন্য সময় বেঁধে দিয়েছে সিলেট সিটি কর্পোরেশন। ১০ মে’র মধ্যে অপসারণ না করলে ঐদিন সিটি কর্তৃপক্ষ নিজ উদ্যোগে তৃতীয় তলা অপসারণের কাজে নামবে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে ঝুঁকিপূর্ণ মার্কেট হিসেবে চিহ্নিত সিটি সুপার মার্কেট পরিদর্শন করেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব। এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী শামসুল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এসময় সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নুর আজিজুর রহমান জানান, সিটি কর্পোরেশন থেকে নিয়োজিত বিশেষজ্ঞ প্রকৌশলী এবং মার্কেট কর্তৃক নিয়োজিত বিশেষজ্ঞ প্রকৌশলী সিটি সুপার মার্কেটটিকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে। বিশেষজ্ঞ প্রকৌশলী হিসেবে প্রকৌশলী জামাল আশরাফ, প্রকৌশলী ড. জহির বিন আলম, প্রকৌশলী বসন্ত কুমার সিনহা পর্যায়ক্রমে যে রিপোর্ট দিয়েছেন সেই রিপোর্টে এই মার্কেটটিকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এরই প্রেক্ষিতে ঝুঁকি এড়ানোর স্বার্থে প্রাথমিকভাবে তৃতীয় তলা অপসারণ করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.