Sylhet Today 24 PRINT

তাহিরপুরে অবৈধ বালু উত্তোলনের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে আহত

নিজস্ব সংবাদদাতা  |  ২৬ জুন, ২০১৬

তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ নেতা ও তাহিরপুর কয়লা আমদানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেনের ছোট ভাই মোবারক হোসেন আকাশ (৩৫) দাঁ দিয়ে কুপিয়ে গুরত্বর আহত করেছে উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের গাঘটিয়া (টেকেরগাও) গ্রামের মৃত আঃ গফুরের ছেলে মজিবুর ওরফে দাঁ মজিবুর।

স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যার পর গাঘটিয়া এলাকায় যাদুকাটা নদীর তীর কেটে অবৈধভাবে বালু বিক্রি করছিল এলাকার চিহ্নিত বালু সন্ত্রাসী মজিবুর ওরফে দাঁ মজিবুর। তার এ কাজে বাধা দেন আকাশ।

এ ঘটনায় ক্ষিপ্ত হয় মজিবুর। ইফতারের পরপর আকাশকে রাস্তায় একা পেয়ে পূর্ব মজিবুর তাকে দাঁ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হাতের দুই আঙ্গুল সম্পূর্ন বিচ্ছিন্ন ও কব্জির কিছু অংশ কেটে ফেলে। গুরুতর আহত অবস্থায় স্থানীয় এলাকাবাসী ও স্বজনরা আকাশকে উদ্ধার করে বাদাঘাট বাজারে প্রাথমিক চিকিৎসা দেন। পরে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনার পরপরই আকাশ নিহত হয়েছেন ভেবে সন্ত্রাসী মজিবুর তার বাড়ি ঘর নিজেই ভাঙচুর করে পেট্রল দিয়ে আগুন লাগিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল্লাহ্ জানিয়েছেন, মজিবুরের বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.