Sylhet Today 24 PRINT

বড়লেখায় ঈদুল ফিতর উদযাপিত

তপন কুমার দাস |  ০৭ জুলাই, ২০১৬

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বিভিন্ন স্থানে যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মুসল্লিরা আদায় করেছেন পবিত্র ঈদুল ফিতরের নামাজ। নামাজ শেষে মুসলিম উম্মাহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল সাড়ে ৮টায় পৌর শহরের ঐতিহ্যবাহী পাখিয়ালা ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। এ ঈদগাহ ময়দানে জামাতে ঈদ-উল ফিতরের নামাজ আদায় করেন সর্বস্তরের জনতা।

এ সময় মাঠে জায়গা সংকুলান না হওয়ায় মুসল্লিরা রাস্তায় অবস্থান নিয়ে নামাজ আদায় করেন।

ঈদের জামাতের আগে এলাকার বিশিষ্ট মুরব্বি মুহিবুর রহমান ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম আব্দুল্লাহ আল মামুন, থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, ডা. ফয়েজ আহমদ, মুক্তিযোদ্ধা তপন আলীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ঈদের প্রধান জামাত শেষে পরস্পরের সঙ্গে কোলাকুলি ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন মুসল্লিরা।

এদিকে পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ আদায় শেষে জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি নিজ বাসভবনে প্রশাসনের কর্মকর্তা, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.