Sylhet Today 24 PRINT

ইলিয়াসপত্নী লুনাকে সিলেট মহিলাদলের অভিনন্দন

সিলেটটুডে ডেস্ক |  ১০ আগস্ট, ২০১৬

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলীর সহধর্মীনি তাহসিনা রুশদীর লুনাকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সিনিয়র সদস্য মনোনীত করায় অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর জাতীয়তাবাদী মহিলাদল নেত্রীবৃন্দ।

বিএনপিতে জননেতা এম ইলিয়াস আলীর অবদানের মূল্যায়ন স্বরূপ তাঁর অনুপস্থিতিতে তাঁরই সুযোগ্য সহধর্মীনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেত্রী তাহসিনা রুশদীর লুনাকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য নির্বাচিত করায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

বিবৃতিতে নেত্রীবৃন্দ বলেন, জননেতা এম ইলিয়াস আলী যেভাবে সিলেট অঞ্চলে বৃহৎ সংগঠন বিএনপিকে ঐক্যবদ্ধ করেছিলেন আশা করি তাহসিনা রুশদীর লুনা সেই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন। নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের সুস্থতা এবং তাহসিনা রুশদীর লুনার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পাশাপাশি কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া সিলেটের সকল নেতৃবৃন্দকে অভিনন্দন এবং জননেতা এম ইলিয়াস আলীকে অবিলম্বে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার জন্য সরকারে প্রতি দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন সিলেট জেলা মহিলাদলের সভাপতি সাবেক সিটি কাউন্সিলর পাপিয়া চৌধুরী, মহানগর মহিলাদলের সভাপতি অধ্যাপিকা সামিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক ও সিটি কাউন্সিলর সালেহা কবির শেপী প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.