Sylhet Today 24 PRINT

কুলাউড়ায় বালিকা বিদ্যালয়ের ছাত্রী সুচির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সিলেটটুডে ডেস্ক |  ৩০ আগস্ট, ২০১৬

কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী উম্মে হাবিবা সুচি’র উপর হামলা ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে  মঙ্গলবার বিদ্যালয়ের শিক্ষার্থীরা এক মানবন্ধন কর্মসূচি পালন করে। সকাল ১১ টায় বিদ্যালয়ের সম্মুখে এ্ই মানববন্ধন কর্মসুচি পালিত হয়। এতে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষিকাগণ একাত্মতা পোষণ করেন।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, গত ২৩ আগস্ট রাতে খবারের সাথে চেতনানাশক কিছু মিশিয়ে উম্মে হাবিবা সুচি ও তার বাবা ফরিদ উদ্দিনকে অবচেতন করে বাসার ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করা হয়। এ ঘটনায় ফরিদ উদ্দিনের ভাই আরিফ উদ্দিন বাদি হয়ে কুলাউড়া থানায় একটি মামলা (নং ৩৩ তাং ২৫/০৮/১৬) দায়ের করেন। কিন্তু ঘটনার এক সপ্তাহ অতিবাহিত হলেও কাউকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়নি।

ঘটনার পর থেকে মঙ্গলবার পর্যন্ত সুচি ও তার বাবা ফরিদ উদ্দিন সিলেট নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে পারিবারিক সুত্র জানায়।
কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন জানান, উম্মে হাবিবা সুচির উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে শিক্ষার্থীরা এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.